মঠবাড়িয়ায় ১৪ লাখ টাকাসহ ব্যাংকিং এজেন্ট নিখোঁজ মঠবাড়িয়ায় ১৪ লাখ টাকাসহ ব্যাংকিং এজেন্ট নিখোঁজ - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় ১৪ লাখ টাকাসহ ব্যাংকিং এজেন্ট নিখোঁজ

3:13 pm , December 21, 2022

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ায় ১৪ লাখ টাকাসহ মোঃ আসাদুল হক আসাদ (৪০) নামে ব্র্যাক ব্যাংকের এক এজেন্ট নিখোঁজের খবর পাওয়া গেছে। নিখোঁজ আসাদুল হক শহরের পশ্চিম কলেজ রোড এলাকার মৃত ফজলুল হক মাষ্টারের ছেলে। এ ঘটনায় মঙ্গলবার রাতে নিখোঁজ আসাদের স্ত্রী আখতার জাহান খান মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
জানাগেছে, আসাদুল হক মঙ্গলবার সকালে একটি ব্যাগে করে ১৪ লাখ টাকাসহ মটর সাইকেল যোগে বাসা থেকে বের হয়। এর কিছুক্ষণ পর আসাদের স্ত্রী আখতার জাহান তার ব্যবহৃত মুঠোফোন নম্বরে ফোন দিলে ফোনটি বন্ধ পান। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে এজেন্ট আসাদের ব্যবহৃত মটরসাইকেলটি চাবিসহ শহরের কেএম লতিফ সুপার মার্কেটে দেখতে পেলেও তার কোন সন্ধান পাননি। নিখোঁজ আসাদের স্ত্রী আখতার জাহান খান জানান, তার স্বামী মঙ্গলবার সকাল পৌনে সাতটার দিকে টাকা নিয়ে শহরের লেপপট্টি ব্র্যাক ব্যাংকের এজেন্ট শাখার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পরে জরুরী কাজে ফোন দিলে মোবাইল বন্ধ পাওয়া যায়। এরপর আত্মীয় স্বজনসহ বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাইনি।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, ব্যাংক এজেন্ট নিখোঁজের ঘটনায় তার স্ত্রী মঙ্গলবার রাতে থানায় সাধারণ ডায়েরি করেছেন। আমরা সকল থানায় বেতার বার্তা পাঠিয়েছি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT