বানারীপাড়া উপজেলায় সাধারন সদস্য পদে মামুন ও সংরক্ষিত পদে শিউলী বিজয়ী বানারীপাড়া উপজেলায় সাধারন সদস্য পদে মামুন ও সংরক্ষিত পদে শিউলী বিজয়ী - ajkerparibartan.com
বানারীপাড়া উপজেলায় সাধারন সদস্য পদে মামুন ও সংরক্ষিত পদে শিউলী বিজয়ী

3:23 pm , October 17, 2022

এস মিজানুল ইসলাম, বানারীপাড়া ॥ টান টান উত্তেজনা এবং উৎসবমুখর ও শান্তিপূর্ন পরিবেশে বরিশাল জেলা পরিষদের নির্বাচনে সাধারণ সদস্য পদে ৫ নম্বর বানারীপাড়া উপজেলায় নির্বাচনসম্পন্ন হয়েছে। সদস্য পদে বিজয়ী হয়েছেন  ঘুড়ি প্রতীকের প্রার্থী মামুন- উর- রশিদ। বানারীপাড়া সরকারি ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) স্কুল ভোটকেন্দ্রে সকাল ৯ টা থেকে টানা  ২টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার উপজেলা সমাজবসবা কর্মকর্তা পার্থ সারথী দেউড়ি জানান, এখানে ১১৬ টি ভোটের মধ্যে  ১১৪ জন ভোট দেন এবং  ২ টি ভোট বাতিল হয়। প্রাপ্ত বৈধ ভোটের মধ্যে  দু’জন প্রার্থীর মধ্যে মো.  মামুন-উর- রশিদ  স্বপন (ঘুড়ি প্রতীক ) পেয়েছেন ৬৪  এবং তালা প্রতীকের  প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোঃ জিয়াউল হক মিন্টু পেয়েছেন  ৫০ ভোট।
এছাড়া সংরক্ষিত নারী সদস্য পদে (ওয়ার্ড নম্বর-২ বানারীপাড়া,বাবুগঞ্জ ও মুলাদী উপজেলা) ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এদের মধ্যে বানারীপাড়ার শিউলী রহমান পুতুল  ফুটবল প্রতীকে পেয়েছেন ৭৫ ভোট, নাজমিন জাহান পলি দোয়াত (কলম) ২৫, সারা ভুলু বিশ্বাস (হরিণ) ১ ভোট,  বাবুগঞ্জ উপজেলার নাজমুন নাহার (টেবিল ঘড়ি) ৭, মুলাদী উপজেলার আয়শা রহমান (বই) ৭ এবং  সালমা রহমান (মাইক) কোন ভোট পাননি।
নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে বানারীপাড়া সরকারি ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) হাই স্কুলে ভোট কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা স্থাপনসহ প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়। গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস এবং বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আরাফাত হোসেন ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করেন।
সকাল ১০ টায় জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও জেলা পরিষদ নির্বাচনে সহকারি রিটার্নিং অফিসার মোঃ নুরুল আলম, জেলার অতিরিক্ত  পুলিশ সুপার মোঃ শাহজাহান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু জাফর মোহাম্মদ রহমতউল্লাহ্, ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন। এ সময় বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী ও ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT