যতদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন ততদিন বাংলাদেশ আলোকিত হবে -স্বরাষ্ট্রমন্ত্রী যতদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন ততদিন বাংলাদেশ আলোকিত হবে -স্বরাষ্ট্রমন্ত্রী - ajkerparibartan.com
যতদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন ততদিন বাংলাদেশ আলোকিত হবে -স্বরাষ্ট্রমন্ত্রী

3:48 pm , September 30, 2022

মো. জসিম জনি, লালমোহন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যতদিন শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন ততদিন বাংলাদেশ এগিয়ে যাবে এবং আলোকিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস, জঙ্গী, মাদকমুক্ত এবং একটা সুন্দর বাংলাদেশ তিনি গড়তে চাচ্ছেন। এই এগিয়ে যাওয়ার সৈনিক হিসেবে সকলে কাজ করছেন বলেই আমরা এগিয়ে যেতে পারছি। আমরা এগিয়ে যাব এবং আগামীতেও আমরা এগিয়ে যাব। শুক্রবার বিকালে ভোলার লালমোহনে উপজেলা ক্রীড়া সংস্থা ও নূরুন্নবী চৌধুরী শাওন ক্রীড়া ও শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে ‘শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে’র ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খেলায় ৩-২ গোলে কালমা ইউনিয়ন একাদশকে হারিয়ে ধলীগৌরনগর ইউনিয়ন একাদশ জয় লাভ করে। স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, এদেশ অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এদেশের হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ও মুসলিম সবাই মিলে দেশ গড়ার। যুদ্ধে সবার রক্তে রঞ্জিত এই দেশ। শেখ হাসিনার কল্যাণে তলাবিহীন ঝুড়ির দেশ থেকে আজকে সম্ভাবনাময় বাংলাদেশ হয়েছে। প্রধানমন্ত্রীর জন্যই দেশজুড়ে শান্তির সুবাতাস বইছে। এ সময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য (এমপি) নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের স্বার্থে একজন অনন্য রাষ্ট্র প্রধান। তিনি রাষ্ট্র পরিচালনায় আছেন বলেই দেশের মানুষ নিরাপদে রয়েছে।
ফাইনাল ম্যাচে অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সুজনের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক মো. তোফিক ই-লাহী চৌধুরী, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমূখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT