শেবাচিমে ছাদের পলেস্তারা খসে পড়ে রোগীর স্বজন আহত শেবাচিমে ছাদের পলেস্তারা খসে পড়ে রোগীর স্বজন আহত - ajkerparibartan.com
শেবাচিমে ছাদের পলেস্তারা খসে পড়ে রোগীর স্বজন আহত

4:09 pm , August 16, 2022

বিশেষ প্রতিবেদক ॥ বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপারতালের প্রধান ভবনে প্রবেশের সময় ছাদের পলেস্তারা খসে পড়ে চিকিৎসাধীন এক শিশুর পিতা আহত হয়েছেন। তার নাম নূর মোহাম্মদ (৩৫)। তিনি ভোলার লালমোহন উপজেলার চরভুতা গ্রামের আব্দুল জলিলের ছেলে। গত সোমবার রাতে এ ঘটনা ঘটে।
নূর মোহাম্মদ সাংবাদিকদের জানান, গত ২৭ দিন ধরে তার আড়াই বছরের শিশু সন্তান রিফাত হাসপাতালের শিশু সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন। ওষুধ পথ্য কেনাসহ বিভিন্ন কাজে তাকে হাসপাতালের বাইরে যেতে হয়। সোমবার রাতে হাসপাতালের মাঝের গেট দিয়ে মূল ভবনে প্রবেশের সময় পলেস্তারা খসে মাথার উপর পড়ে। এতে তিনি মাথায় মারাত্মক আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। কতর্ব্যরত পুলিশসহ আশে-পাশের লোকজন ছুটে এসে তাকে দ্রুত উদ্ধার করে।
এ ব্যাপারে হাসপাতালের পরিচালক ডা. এসএম সাইফুল ইসলাম জানান, পলেস্তারা খসে পড়ে রোগীর স্বজন মাথায় আঘাত পেয়েছেন। তবে হাসপাতালেই তার চিকিৎসা চলছে এবং ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। বিষয়টি গণপূর্ত দপ্তরকে অবহিত করার কথা জানিয়ে পরিচালক জানান, ভবিষ্যতে যেন এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সে ব্যাপারে ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT