অস্তিত্ব রক্ষা করতে বিএনপি নির্বাচনে আসবে -এ্যাড.নানক অস্তিত্ব রক্ষা করতে বিএনপি নির্বাচনে আসবে -এ্যাড.নানক - ajkerparibartan.com
অস্তিত্ব রক্ষা করতে বিএনপি নির্বাচনে আসবে -এ্যাড.নানক

1:00 am , June 7, 2022

পরিবর্তন ডেস্ক ॥ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, অস্তিত্ব রক্ষা করতে হলেও বিএনপিকে নির্বাচনে আসতে হবে। না হলে দলটি বিলীন হয়ে যাবে।
সোমবার সন্ধ্যায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৪ নং ওয়ার্ডের অন্তর্গত ইউনিটের সম্মেলনে তিনি এ কথা বলেন। তিনি বলেন, বিএনপি যে তত্ত্বাবধায়ক সরকারের দাবি করে, তার কবর রচনা হয়ে গেছে। সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। বর্তমান সরকারের অধীনেই সকলকে নির্বাচনে আসতে হবে। এর বাইরে যাওয়ার সুযোগ নেই।
বিএনপি নেতারা আবারও ষড়যন্ত্র করছে দাবি করে নানক বলেন, ওরা বলে-পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। এর মাধ্যমে তারা কি বুঝাতে চায়? মনে রাখবেন- এটা ৭৫ সাল নয়, ২০২২ সাল। বাংলাদেশে আর পঁচাত্তর ফিরে আসবে না। বাংলার মাটিতে তাদের সে ষড়যন্ত্রের স্বপ্ন কখনই সফল হবে না। জনগণকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্রের সকল আস্তানা জ্বালিয়ে-পুড়িয়ে ছারখার করে দেওয়া হবে। চট্টগ্রামের সীতাকু-ের ভয়াবহ অগ্নিকা-ে ঘটনায় গভীর সমবেদনা জানান সাবেক প্রতিমন্ত্রী নানক। তিনি বলেন, যারা এ দুর্ঘটনায় নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করি। যারা আহত হয়ে চিকিৎসারত আছেন আমরা আশা করি তারা সুচিকিৎসার মধ্য দিয়ে অতি শীঘ্রই এই রোগ মুক্তি লাভ করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়ে সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন। চট্টগ্রামের যেসকল রোগীরা রয়েছেন এবং ঢাকায় যে সকল রোগীরা এসেছেন সকলের বিষয়ে সার্বক্ষণিক নিদেশনা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে সারাদেশে ঈদ উৎসব চলছে উল্লেখ্য করে নানক বলেন, পদ্মা সেতু উপলক্ষে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ঘরবাড়িগুলোতে সাজ-সজ্জা চলতেছে। বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন মেহমানরা আসবে, ব্রিজের উপর দিয়ে চলাচল করবে। এ উপলক্ষে ওই অঞ্চলের মানুষের মাঝে ঈদ উৎসব চলতেছে। আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন হলে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মধ্যে মেলবন্ধন সৃষ্টি হবে। শুধু তাই নয় এই সেতুটি নির্মাণের ফলে তিন শতাংশ প্রবৃদ্ধি বেড়ে যাবে।
সবুজবাগ থানার অর্ন্তগত ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাসুদ হাসান শামীমের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, ঢাকা ৯ আসনের এমপি সাবের হোসেন চৌধুরী, দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ সেরনিয়াবাত, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন প্রমুখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT