ভোলায় আধিপত্য বিস্তার নিয়ে দুই মেম্বার গ্রুপের সংঘর্ষ ৪ জন গুলিবিদ্ধসহ আহত-১০ ভোলায় আধিপত্য বিস্তার নিয়ে দুই মেম্বার গ্রুপের সংঘর্ষ ৪ জন গুলিবিদ্ধসহ আহত-১০ - ajkerparibartan.com
ভোলায় আধিপত্য বিস্তার নিয়ে দুই মেম্বার গ্রুপের সংঘর্ষ ৪ জন গুলিবিদ্ধসহ আহত-১০

3:34 pm , April 13, 2022

মো: আফজাল হোসেন, ভোলা ॥ ভোলার রাজাপুরে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে উভয় গ্রুপের ৪ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। আহতদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পুলিশ ৪ জনকে আটক করেছে। ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে পরাজিত মেম্বার প্রাথী কবির ও বর্তমান মেম্বার হেলাল গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মিন্টু দেওয়ান, আলী শিয়ালী ও রুবেলসহ ৪ জনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বুধবার সকাল সাড়ে নয়টার দিকে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড শ্যামপুর গ্রাম ক্লোজার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে হেলাল মেম্বার ও পরাজিত কবির মেম্বার গ্রুপের সাথে সংঘর্ষ লেগেই আছে। এরই জের ধরে বুধবার সকালে ক্লোজার বাজারে দুই গ্রুপ মুখোমুখি সংঘর্ষ এবং এক পর্যায়ে গোলাগুলি হয়। এতে কবির মঞ্জু (৪০), আনোয়ার গাজী (৩৮), নুর নবী শিয়ালী (৩৬), সত্তার বেপারী (৪২) সহ ১০ জন আহত হয়েছেন।
গুলিবিদ্ধ মো: কবির মঞ্জু বলেন, গত বুধবার ক্লোজার বাজারে আমার ভাইয়ের সাথে হেলাল মেম্বারের ঝামেলা হয়। ওই ঘটনায় মঙ্গলবার আমার ভাই ভোলা সদর থানায় একটা মামলা দায়ের করেন। এই মামলার জের ধরে বুধবার সকালে ক্লোজার বাজারে মসজিদের সামনে চারপাশ থেকে বেরিকেট দিয়ে মিন্টু দেওয়ান, আলী শিয়ালী, তাহের, রুবেল সহ ১০ থেকে ১৫ জন উপর হামলা চালায়। এক পর্যায়ে তারা এলোপাতাড়ি গুলি করে। অপরদিকে একই ঘটনায় উভয় গ্রুপের অন্তত ১০জন আহত হয়। স্থানীয়রা অভিযোগ করে বলেন, দীর্ঘ দিন ধরেই এই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হচ্ছে। এলাকার আধিপত্য বিস্তার, হাট বাজার নিয়ন্ত্রনের মত বিষয় রয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ওসি এনায়েত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। এক ঘণ্টার চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এখনো ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে এবং সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT