চেয়ারম্যান পদে গৌরনদীতে হাবিবের মনোনয়ন পত্র বাতিল চেয়ারম্যান পদে গৌরনদীতে হাবিবের মনোনয়ন পত্র বাতিল - ajkerparibartan.com
চেয়ারম্যান পদে গৌরনদীতে হাবিবের মনোনয়ন পত্র বাতিল

4:10 pm , May 5, 2024

গৌরনদী প্রতিবেদক ॥ উপজেলা পরিষদ নির্বাচনে বরিশালের গৌরনদী উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষ হয় রোববার । এতে ঋণ খেলাপির কারনে  গৌরনদী উপজেলার চেয়ারম্যান প্রার্থী বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান মিয়ার মনোনয়পত্র বাতিল করা হয়েছে।
গৌরনদী উপজেলা সহকারী রিটার্নিং ও গৌরনদী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাইদুর রহমান বলেন, গৌরনদী উপজেলা চেয়ারম্যান পদে চার প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন বরিশাল জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার  মেরী, সদ্য পদত্যাগকারী মেয়র ও গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মনির হোসেন মিয়া, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও মেয়র হারিছের বড় ভাই মোঃ হাবিবুর রহমান মিয়া। রোববার যাচাই-বাছাই শেষে ঋণ  খেলাপির কারনে হাবিবুর রহমান মিয়ার মনোনয়ন পত্র বাতিল করা হয়। হাবিুবর রহমান বলেন, ষড়যন্ত্রমূলকভাবে আমার মনোনয়ন পত্র  বাতিল করা হয়েছে। আমি আপিল করবো।
গতকাল রোববার বরিশাল আঞ্চলিক নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালামের সভাপতিত্বে উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র যাচাই-বাছাই অনুষ্ঠিত হয়। আগামি ২৯ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT