বরিশালে দ্বিতীয় দফার ভোটে হিজলা-মুলাদী উপজেলায় ২০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালে দ্বিতীয় দফার ভোটে হিজলা-মুলাদী উপজেলায় ২০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা - ajkerparibartan.com
বরিশালে দ্বিতীয় দফার ভোটে হিজলা-মুলাদী উপজেলায় ২০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা

4:13 pm , April 23, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ দ্বিতীয় দফায় বরিশালের হিজলা ও মুলাদী উপজেলার ভোটের প্রার্থীদের বাছাইয়ে এক জনের মনোনয়ন পত্র বাতিল হয়েছে। মঙ্গলবার বাছাইয়ে মুলাদী উপজেলার এক চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করা হয় বলে জানিয়েছেন রিটানিং কর্মকর্তা (অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক) মনদীপ ঘরাই। প্রার্থীতা বহাল রয়েছে ২০ প্রার্থীর।
আগামী ২১ মে দুই উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য ২১ প্রার্থী মনোনয়ন ফরম জমা দেয়।
রির্টানিং কর্মকর্তা মনদীপ ঘরাই জানান, ঋন খেলাপীর দায়ে মুলাদী উপজেলার চেয়ারম্যান প্রার্থী তারেক আহমদ খানের মনোনয়ন ফরম বাতিল করা হয়েছে।
বর্তমানে দুই উপজেলায় প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন ২০ প্রার্থী। এর মধ্যে মুলাদী উপজেলায় চেয়ারম্যান পদে দুই, ভাইস চেয়ারম্যান পদে দুই এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন প্রার্থী রয়েছেন।
চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন-বর্তমান চেয়ারম্যান তারিকুল হাসান খান মিঠু ও মো. জহিরউদ্দিন।
ভাইস চেয়ারম্যান পদে কাজী মাইনুল আহসান সবুজ ও মো. অহিদুজ্জামান।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোসা. নাদিরা, মাকসুদা আক্তার ও সামিমা নাসরিন।
হিজলা উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচ, ভাইস চেয়ারম্যান পদে ছয় ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুই প্রার্থী রয়েছেন।
চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন-সাবেক চেয়ারম্যান সুলতান মাহমুদ টিপু সিকদার, তার ছোট ভাই আলতাফ মাহমুদ দিপু সিকদার, মো. দেলোয়ার হোসেন, মো. নজরুল ইসলাম ও হাফিজুর রহমান।
ভাইস চেয়ারম্যান পদে কাজী মো. কামরুজ্জামান, মো. ফারুক ইসলাম, মো. মিজানুর রহমান, লোকমান হোসেন, মো. সাইদুল ইসলাম মাহিম ও মো. সোলাইমান।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোসা. নাজমা বেগম ও মোসা. সেলিনা ইসলাম।
মনোনয়ন পত্র বাতিল হওয়া মুলাদী উপজেলার চেয়ারম্যান প্রার্থী তারিক আহমেদ খান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেরই বাংলা হল ছাত্রলীগের সাধারন সম্পাদক। তিনি ঋনের টাকা পরিশোধ করেছেন। বুধবার টাকা পরিশোধের কাগজ পত্র রিটানিং কর্মকর্তার কাছে জমা দিবেন বলে জানিয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT