সাপানিয়ায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের মামলায় গ্রেপ্তার ২ সাপানিয়ায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের মামলায় গ্রেপ্তার ২ - ajkerparibartan.com
সাপানিয়ায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের মামলায় গ্রেপ্তার ২

4:01 pm , May 3, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ সদর উপজেলার সাপানিয়া গ্রামে চলন্ত অটোরিক্সা থেকে নামিয়ে ১৫ বছরের বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন
গ্রেপ্তার সোহেল (৩৩) রাজাপুর উপজেলার বরাইয়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে ও জাকির হোসেন মোল্লা (৩৫) বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া গ্রামের মৃত ইউনুস মোল্লার ছেলে।
মহানগরের উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফারুক হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে কিশোরী নগরী থেকে অটোরিক্সাযোগে সাপানিয়া গ্রামে আত্মীয়য়ের বাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। সাপানিয়া পোল এলাকায় পৌঁছুলে অটোরিক্সা থামিয়ে কিশোরীকে পাশের নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে পালাক্রমে ধর্ষন করে। এ ঘটনা স্থানীয় এক ব্যক্তি পুলিশকে অবহিত করে। পুলিশ এসে ধর্ষক সোহেলকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী  জাকিরকে গ্রেপ্তার করেছে। কিশোরীকে শারিরীক পরীক্ষার জন্য বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।
কাউনিয়া থানার ওসি আসাদুজ্জামান জানান, কিশোরীর বাবার করা মামলার আসামী হিসেবে দুই জনকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।  ঘটনার সাথে আরো কেউ জড়িত ছিলো কিনা, বিষয়টি তদন্ত করা হচ্ছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT