সদর ও বাকেরগঞ্জ উপজেলার ভোটে প্রার্থী হচ্ছেন ২১ জন সদর ও বাকেরগঞ্জ উপজেলার ভোটে প্রার্থী হচ্ছেন ২১ জন - ajkerparibartan.com
সদর ও বাকেরগঞ্জ উপজেলার ভোটে প্রার্থী হচ্ছেন ২১ জন

4:16 pm , April 22, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ উপজেলা নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহার করেছেন চারজন। সোমবার শেষ দিনে দুই উপজেলা থেকে চার প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেন বলে জানিয়েছেন রিটানিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সী। তিনি জানান, আগামী ৮ মে প্রথম দফার নির্বাচনে বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলার ভোট। নির্বাচনে তিন পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য দুই উপজেলায় ২৬ প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করে। বাছাইতে বাকেরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদের প্রার্থী শাখাওয়াত হোসেন বাদ হয়। সোমবার সদরে এক ভাইস চেয়ারম্যান ও বাকেরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদের দুই এবং ভাইস চেয়ারম্যান পদের এক প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন জমা দেন। বর্তমানে দুই উপজেলায় তিন পদের ২১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। আজ (মঙ্গলবার) প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হবে। এরপর থেকে প্রচারনা শুরু হবে।
মনোয়ন ফরম প্রত্যাহারকৃত প্রার্থীরা হলেন-বরিশাল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী ফাইয়াজুল ইসলাম সজিব, বাকেরগঞ্জ উপজেলার চেয়ারম্যান প্রার্থী নিয়ামত আব্দুল্লাহ ও মিজানুর রহমান এবং ভাইস চেয়ারম্যান কামরুল হোসেন।
প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন সদর উপজেলায় চেয়ারম্যান পদে মাহমুদুল হক খান মামুন, মনিরুল ইসলাম ছবি, মাহবুবুর রহমান মধু, আব্দুল মালেক ও জাকির হোসেন। ভাইস চেয়ারম্যান মহিদুল ইসলাম, জসিমউদ্দিন, শহীদ মো. শাহনেওয়াজ ও হাদীস মীর। নারী ভাইস চেয়ারম্যান এ্যাড. হালিমা বেগম, নেহার বেগম ও মারিয়া বেগম।
বাকেরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে বিশ্বাস মতিউর রহমান, কামরুল ইসলাম সজিব, ফিরোজ আলম খান, রাজিব তালুকদার।
ভাইস চেয়ারম্যান পদে আব্দুস সালাম মল্লিক, শাহবাজ মিঞা, সাইফুর রহমান। নারী ভাইস চেয়ারম্যান পদে জাহানারা বেগম ও তহমিনা বেগম মিনু।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT