বিএনপি কোন সন্ত্রাসী দল নয় -জয়নুল আবেদীন বিএনপি কোন সন্ত্রাসী দল নয় -জয়নুল আবেদীন - ajkerparibartan.com
বিএনপি কোন সন্ত্রাসী দল নয় -জয়নুল আবেদীন

3:56 pm , April 7, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপির ভাইস চেয়ারম্যান এ্যাড. জয়নুল আবেদীন বলেছেন, বিএনপি কোন সন্ত্রাসী দল নয়। বিএনপি হলো একটি গণতান্ত্রিক দল ও গণ মানুষের দলআমরা যতই বলি ততই তারা বিভিন্নভাবে রাজনীতিকে উল্টাভাবে সন্ত্রাসের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। আমরা আগেও বলেছি এখনও বলি বিএনপি কোন সন্ত্রাসী দল নয়।
শাসকদল গত ৭ই জানুয়ারী নির্বাচন করেছে সেই নির্বাচনে বাংলাদেশের ৯০% মানুষ ভোট কেন্দ্রে গিয়ে কোন ভোট দেয়নি। এই বরিশালের ৯৫% ভাগ মানুষ ভোট দেননি।
গতকাল রোববার বিকালে অশি^নী কুমার টাউন হলে জেলা যুবদল (দক্ষিণ) এর আয়োজনে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও  ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু স্বাস্থ্য কামনা করে দোয়া এবং ইফতার অনুষ্ঠানের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বরিশাল জেলা দক্ষিণ যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খানের সভাপতিত্বে ও সহ সভাপতি সালাউদ্দিন নাহিদ, হাফিজ খান বাবলু ও নুরুল আমীন কয়েসের সঞ্চলনায় দোয়া ও ইফতার অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব আবুল কালাম শাহীন, মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচ এম তছলিম উদ্দিন, কেন্দ্রীয় সহ সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন।
এসময় কেন্দ্রীয় যুবদলের সহ আইন বিষয়ক সম্পাদক ইউনুস আলী, জেলা বিএনপির সাবেক সদস্য সচিব  আকতার হোসেন মেবুল উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT