দোকান ও গোডাউন থেকে কোটি টাকা মূল্যের অবৈধ জাল জব্দ দোকান ও গোডাউন থেকে কোটি টাকা মূল্যের অবৈধ জাল জব্দ - ajkerparibartan.com
দোকান ও গোডাউন থেকে কোটি টাকা মূল্যের অবৈধ জাল জব্দ

2:41 pm , April 3, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ হিজলায় ১টি জালের দোকান ও গোডাউনে অভিযান চালিয়ে প্রায় কোটি টাকা মূল্যের অবৈধ কারেন্ট ও চায়না দুয়ারী জাল জব্দ করা হয়েছে। বুধবার এ তথ্য নিশ্চিত করে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম। তিনি জানান, বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বড় লক্ষিপুরে মৎস্য অধিদপ্তর, র‌্যাব ৮ ও কোস্টগার্ডের সদস্যরা অভিযান চালায়। অভিযানে ১ টি জালের দোকান ও গোডাউন থেকে প্রায় কোটি টাকা টাকা মূল্যের ৫ লাখ ৬০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও ৮ টি অবৈধ চায়না দুয়ারী জাল জব্দ করা হয়। পরে তা পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। অফরদিকে মুলাদী উপজেলার নয়া ভাঙ্গনী নদীতে মৎস্য অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের যৌথ অভিযানে ১ টি পাই জাল ও কয়েকটি চরঘেরা জাল জব্দ করে তা পুড়িয়ে বিনষ্ট করে।
ভাটিখানা থেকে এক কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক
নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর ভাটিখানা থেকে এক কেজি গাঁজাসহ মাদক বিক্রেতাকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার এ অভিযান করা হয়। আটক মাদক বিক্রেতা লাল মিয়া (৫৮) ভাটিখানা পান্থ সড়কের মোক্তার হোসেনের ছেলে।
পুলিশ জানিয়েছে গোপন সংবাদের ভিত্তিতে ভাটিখানা পান্থ সড়কে লাল মিয়ার দোতলা বিশিষ্ট টিনসেড ঘরে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ঘরের নিচ তলার উত্তর পাশের রুমের মধ্যে বাজারের ব্যাগে লুকানো অবস্থায় এক কেজি গাঁজা উদ্ধার পূর্বক তাকে আটক করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে কাউনিয়া থানায় মামলা করেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT