বিএম কলেজ থেকে গাজা সেবনের সময় আটক-১ বিএম কলেজ থেকে গাজা সেবনের সময় আটক-১ - ajkerparibartan.com
বিএম কলেজ থেকে গাজা সেবনের সময় আটক-১

4:33 pm , April 2, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বিএম কলেজ ক্যাম্পাস থেকে গাজা সেবনের সময় এক যুবককে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যার পরে পার্থ (৩০) নামের ওই যুবককে আটক করা হয়। তাকে প্রাথমিক ভাবে বহিরাগত হিসাবে উল্লেখ করেছে অভিযানকারী পুলিশ সদস্যরা। বগুড়া ফাড়ি পুলিশ ইনচার্জ উপ পরিদর্শক শফিক রাত ৯ টার দিকে আজকের পরিবর্তন কে বলেন কোতয়ালী থানা পুলিশ  এখনো অভিযান পরিচালনা করছে। আমরা ফাড়ি পুলিশ তাদের সহযোগীতা করছি।  তিনি বলেন অভিযান এখনো চলছে। এখন পর্যন্ত পার্থ নামের একজন কে আটক করা হয়েছে। তিনি কলেজের মাঠে বসে গাজা সেবন করছিলেন।
বিএম কলেজের বতর্মান ও সাবেক শিক্ষার্থীরা অভিযোগ করেছেন, বর্তমানে ক্যাম্পাস মাদক বিক্রেতা ও সেবীদের অভয়াশ্রমে পরিনত হয়েছে। বিকেল হলেই বিএম কলেজের বানিজ্য ভবনের সামনের মাঠে গাজা বিক্রি ও সেবনের জমজমাট আড্ডা হয়। কলেজের প্রত্যেক ছাত্রাবাস মাদক বিক্রেতাদের নিরাপদ আশ্রয়স্থল। সেখানে মাদক মজুদ ও বিক্রি হয় বাধাহীনভাবে।
স্থানীয় মেহেদি, রাব্বি মল্লিক, মুসলিম হলের সাগর ও ক্যান্টিন পরিচালনাকারী মাইদুল ইসলাম শুভ মাদক বিক্রির মুলহোতা বলে অভিযোগ করা হয়। তারা বিএম কলেজ ক্যাম্পাসকে মাদকের জমজমাট বেচা-বিক্রি ও সেবনের হাট বসিয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT