চুরি হওয়া গরু গৃহকর্তীকে দেখেই হাক-ডাক শুরু! চুরি হওয়া গরু গৃহকর্তীকে দেখেই হাক-ডাক শুরু! - ajkerparibartan.com
চুরি হওয়া গরু গৃহকর্তীকে দেখেই হাক-ডাক শুরু!

4:25 pm , March 29, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ ভালোবাসার প্রতিদান একটি পশুও দিতে পারে। পরম আদর যতেœ লালন-পালন করা একটি গরু তার গৃহকর্তীকে দেখে প্রকাশ করেছে। এই দৃশ্য বৃহস্পতিবার রাতে কোতয়ালী মডেল থানায় দেখা গেছে। ওই গৃহকর্তী হলো নগরীর রুপাতলী পল্লী বিদ্যুত এলাকার বাসিন্দা কহিনুর বেগম। সন্তানের মতো যতেœ তিনি একটি গরুর বাচ্চা গত এক বছর ধরে লালন-পালন করেন।ওই গরুটি বৃহস্পতিবার চুরি করে নিয়ে পালানোর চেষ্টা করে এক চোর। ওই চোর হলো বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল গ্রামের মৃত নুর মোহাম্মদ সিকদারের ছেলে মিলন সিকদার।
গৃহকর্তী কহিনুর বেগম জানান, গরুটি চুরি করে নিয়ে পালানোর সময় স্থানীয় বাসিন্দা ফেরদৌসের সন্দেহ হয়। তিনি গরুসহ চোরকে আটক করে পুলিশে দেয়। গরু না পেয়ে দিশেহারা হয়ে বিভিন্ন স্থানে খুজতে থাকেন। এক পর্যায়ে জানতে পারেন গরুসহ চোর কোতয়ালী মডেল থানায় রয়েছে। অটোরিক্সা চালক স্বামীকে নিয়ে থানায় ছুটে আসেন। থানায় আসার পর গরু তাকে দেখেই হাক-ডাক শুরু করে দেয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গরুর কাছে ওই নারী যাওয়া পর্যন্ত হাক-ডাক দিতেই থাকে। তখন ওই নারী গিয়ে গরুকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন। তখন গরু শান্ত হয়।
নি.সন্তান কহিনুর বেগম গত এক বছর ধরে গরুটি লালন পালন করেন। সন্তানের মতো গরুকে লালন পালন করায় সেটি নারীকে তাকে মায়ের মতো আপন করে নিয়েছে।
কোতয়ালী মডেল থানা সুত্রে জানা গেছে, গরুর চুরির মামলায় চোর মিলন সিকদারকে আদালতের মাধ্যমে জেলে পাঠানোর হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT