মানামী লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিলেন তরুণী মানামী লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিলেন তরুণী - ajkerparibartan.com
মানামী লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিলেন তরুণী

4:06 pm , March 20, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল-ঢাকা রুটের এমভি মানামী লঞ্চ থেকে কীর্তনখোলা নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক তরুনী। মঙ্গলবার রাতে বরিশাল নৌ বন্দরে এই ঘটনা ঘটে। নৌ পুলিশ ও ঘাটে উপস্থিত থাকা লোকজন ওই তরুনীকে নদী থেকে তুলে হাসপাতালে নিয়ে যান। বিষয়টি নিশ্চিত করেছেন সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল। তিনি বলেন, লঞ্চ পন্টুন ত্যাগ করার কিছুক্ষণ আগের ঘটনা। তরুনী নদীতে ঝাপ দিলে নৌ পুলিশের সদস্য ও ঘাটে উপস্থিত থাকা লোকজন তাৎক্ষনিক নদীতে পরে তরুনীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এই কর্মকর্তা বলেন, ওই তরুনী কি কারনে এই ঘটনা ঘটিয়েছে তা পরিবারের পক্ষ থেকে বলেনি।
এমভি মানামী লঞ্চের মাস্টার আসাদুজ্জামান জানান, এক তরুণ আর এক তরুনী লঞ্চের নিচ তলার সম্মুখভাগে দাঁড়িয়ে কথা বলছিল। তারা দুজনে ঝগড়াও করেছে। কথা কাটাকাটির এক পর্যায়ে তরুণ ওই তরুনীকে একটা চড় দেয়। এরপরই তরুনী নদীতে ঝাপ দেন। তবে এক লোক সঙ্গে সঙ্গেই নদীতে ঝাপিয়ে পড়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
তিনি জানান, নদীতে ঝাপ দেওয়া তরুনী আমাদের লঞ্চের যাত্রী ছিল না। তাছাড়া ঝাপিয়ে পরা তরুনীর দ্রুত চিকিৎসার দরকার এজন্য তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। কি কারনে এই ঘটনা তা আমরা জানি না।
তবে সেখানে উপস্থিত মারুফ নামের একজন বলেন, প্রথমে দুজনের উচ্চবাচ্য কথা শুনি।এরপর চড়থাপ্পড়ের ঘটনা ঘটলে মেয়েটি নদীতে ঝাপ দেয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT