বাকেরগঞ্জে কুয়েত প্রবাসীর ঘরে ডাকাতি বাকেরগঞ্জে কুয়েত প্রবাসীর ঘরে ডাকাতি - ajkerparibartan.com
বাকেরগঞ্জে কুয়েত প্রবাসীর ঘরে ডাকাতি

4:13 pm , May 11, 2024

বাকেরগঞ্জ প্রতিবেদক ॥ বাকেরগঞ্জে কুয়েত প্রবাসীর বাসায় ডাকাতি হয়েছে। উপজেলার জোবায়দা ফিলিং স্টেশন এলাকায় শনিবার রাতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদের হামলায় দুইজন আহত হয়েছে। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল লুট করে।
ঘটনার শিকার পরিবারের সদস্য শিউলি চৌধুরী জানান, শুক্রবার রাতে খাবার খেয়ে যার যার রুমে ঘুমাতে যান তারা। রাতের যে কোনো সময় ৭/৮ জনের একটি ডাকাত দল অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে জানালার গ্রিল কেটে তাদের ডুপ্লেক্স বাড়িতে প্রবেশ করে। পরে ডাকাত দল সবাইকে অস্ত্রে মুখে জিম্মি করে বাসার আলমারি, শোকেস তছনছ করে। ৭ থেকে ৮ জনের মুখোশপরা ডাকাত দল ৮ থেকে ১০ ভরি স্বর্ণ, নগদ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকাসহ প্রায় ১০/১২ লাখ টাকার মালামাল লুটে করেছে। বাধা দিতে গেলে লিখন হাওলাদার ও ভাড়াটিয়া জামালকে মারধর করে ডাকাতরা।
ডাকাতির খবর পেয়ে শনিবার সকালে বাকেগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনও আটক করতে পারেনি পুলিশ।
এ ব্যাপারে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন জানান, এ ব্যাপারে অনুসন্ধান চলছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবো।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT