ঝালকাঠি পুলিশ সুপারের পিপিএম পদক গ্রহন ঝালকাঠি পুলিশ সুপারের পিপিএম পদক গ্রহন - ajkerparibartan.com
ঝালকাঠি পুলিশ সুপারের পিপিএম পদক গ্রহন

4:12 pm , February 27, 2024

ঝালকাঠি প্রতিবেদক ॥ পিপিএম পদক লাভ করেছেন ঝালকাঠির পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল। গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামলূক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) পেলেন তিনি। মঙ্গলবার রাজারবাগ পুলিশ লাইন্সে তাকে পদক পড়িয়ে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসপি আফরুজুল হক টুটুল, ২০২২ সালের ২৩ আগস্ট ঝালকাঠি জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এর আগে তিনি চট্রগ্রাম পুলিশ সুপারের কার্যালয়ে কর্মরত ছিলেন ।
জানা গেছে, টাঙ্গাইলের বাসাইল উপজেলার সন্তান আফরুজুল হক টুটুল চট্টগ্রামের ফৌজদার হাট ক্যাডেট কলেজ থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাশ করে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সর্ম্পক বিভাগ নিয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন। পরে ২৭তম বিসিএস-এ উত্তীর্ণ হয়ে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এএসপি হিসেবে যোগ দেন তিনি। চাকরি জীবনের বেশিরভাগ সময় কাজ করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএসপি)।
পুলিশ সুপার আফরুজুল হক টুটুল এর যোগ্য ও দক্ষ নেতৃত্বে ঝালকাঠি জেলা পুলিশ অপরাধ দমন ও আইনশৃঙ্খলা রক্ষায় উল্লেখযোগ্য ভূমিকা রেখে আসছেন। একজন সৎ ও পরিচ্ছন্ন ইমেজের সাংবাদিক বান্ধব একজন পুলিশ কর্মকর্তা হিসেবেও তাঁর যথেষ্ট সুনাম রয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT