একজন জাহিদুল ইসলাম মামুন এর সফলতা হতে পারে অনেক জনের অনুপ্রেরণা -ইকবাল হোসেন তাপস একজন জাহিদুল ইসলাম মামুন এর সফলতা হতে পারে অনেক জনের অনুপ্রেরণা -ইকবাল হোসেন তাপস - ajkerparibartan.com
একজন জাহিদুল ইসলাম মামুন এর সফলতা হতে পারে অনেক জনের অনুপ্রেরণা -ইকবাল হোসেন তাপস

4:18 pm , February 5, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালের জাহিদুল ইসলাম মামুন একজন ডিজিটাল মানবিক যুবকের নাম। আচার ও আচরণে, চিন্তন ও মননে, সমাজ সচেতনতায় এবং দেশ সেবায় সে নিবেদিতপ্রাণ।
সম্প্রতি প্রকাশিত দৈনিক আজকের পরিবর্তন এর মাধ্যমে জানতে পেরেছি দেশের প্রতি মামুন এর অগাধ ভালোবাসা। গর্বের সাথে মামুন বরিশাল বিভাগ এর অর্জন গুলোকে তুলে ধরেছেন মানুষের কাছে, পৌঁছে দিয়েছে মানুষের ধার প্রান্তে।
মামুন কে খুব কাছে থেকে দেখেছি। ‘বরিশালের: গৌরবময় ইতিহাস, ঐতিহ্য, শিক্ষা, সংস্কৃতি ও সম্ভাবনা’ তুলে ধরেছে তার প্রকাশিত গ্রন্থে। যা নাগরিক সেবায়, পরিনত হয়েছে। এমনতর শত শত সেবায় তার নিবেদিতপ্রাণ কার্যক্রম আমার সাথে অনেকেই দেখেছেন। দেশের জন্য, দেশের মানুষের জন্য গভীরতর দায়িত্ববোধ থাকলেই শুধু মানুষ স্বেচ্ছায় এত দায়িত্ব নিয়ে কাজ করতে পারে।
দীর্ঘদিনের তথ্য সেবার স্বীকৃতিই মামুন কে নিয়ে সাম্প্রতিক প্রকাশিত দৈনিক আজকের পরিবর্তন-এ খবর প্রকাশ পায়। ওর এই অর্জন কে আমাদের লক্ষ্যসমূহ অর্জনে, আমাদের তরুণদের স্বীকৃতিলাভে, দেশের প্রতি ভালোবাসা প্রকাশে এবং সুষ্ঠু তারুণ্যের পরিপূর্ণ বিকাশে আদর্শ রচনা করতে পারে। স্নেহের মামুন কে অনেক অনেক অভিনন্দন। আগামীতে আরও অপেক্ষায় আছি ওর কাজ থেকে ভালো কিছু দেখার জন্য।
মামুন এর এই সাফল্য অনেক জনের অনুপ্রেরণার উৎস হবে, আমরা এগিয়ে যাব সোনার বাংলা বিনির্মাণে- এই প্রত্যাশা করি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT