ভোলার চরফ্যাশনটা এখন সন্ত্রাসের জনপদ -সাবেক সচিব মেজবাহ ভোলার চরফ্যাশনটা এখন সন্ত্রাসের জনপদ -সাবেক সচিব মেজবাহ - ajkerparibartan.com
ভোলার চরফ্যাশনটা এখন সন্ত্রাসের জনপদ -সাবেক সচিব মেজবাহ

3:51 pm , April 26, 2023

ভোলা অফিস ॥ ভোলার চরফ্যাশনটা এখন সন্ত্রাসের জনপদ হয়ে গেছে। এমনকি এখানকার সিভিল ও পুলিশ প্রশাসনো অসহায় হয়ে পড়েছে। একটি সন্ত্রাসী বাহিনী সৃষ্টি করা হয়েছে। যাদের কাছে সবাই অসহায় বলে মন্তব্য করেন সাবেক সচিব মেজবাহ উদ্দিন। বুধবার দুপুরে ভোলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ তুলে ধরেন, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সাবেক সচিব এবং ঢাকা অফিসার্স ক্লাব এর সাধারন সম্পাদক, আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী মেজবাহ উদ্দিন। ঈদের পরের দিন ঈদ শুভেচ্ছা বিনিময় করতে চরফ্যাশনের চেয়ারম্যান বাজারে গেলে তার উপর সন্ত্রাসীরা হামলা চালায় উল্লেখ করে তিনি আরো বলেন,তার নেতাকর্মীদের মারধর, মটরসাইকেল ভাংচুর করে সন্ত্রাসীরা।
স্থানীয় এমপির নানান অনিয়মের কথা তুলে ধরে সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, আমরা অপরাজনীতি থেকে মুক্তি চাই। দুর্নীতি, ইয়াবা,অন্যর জমি দখল করা আর চাঁদাবাজী থেকে চরফ্যাশনের মানুষ বাচঁতে চায় বলে মন্তব্য করেন এই সাবেক সচিব। বলেন, ৫০টার মত বাজারে গিয়েছি ঈদ শুভেচ্ছা বিনিময় করতে। অথচ কোথাও কিছু হয়নি, চেয়ারম্যান বাজারে যাবার পরেই মুলত হামলা হয়। চরফ্যাশন উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি রাজ্জাক হত্যা মামলার মুল আসামিসহ সন্ত্রাসীরা মুলত তিনজনের নেতৃত্বে গিয়ে হামলাটা চালায়। এখানে একটি সন্ত্রাসী বাহিনী রয়েছে,যাদেরকে চাঁদা না দিয়ে কেউ কিছুই করতে পারে না। মাদকের বড় বড় চালান আসেই এখানে। চরফ্যাশন ঢালচর,চর কুকরী-মুকরী ও চর পাতিলায় প্রথমে আসে। সন্ত্রাসীদের ভয় কেউ কিছু বলার সাহস পর্যন্ত রাখে না। এ বিষয় চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো. নুরুল ইসলাম ভিপি সাংবাদিকদের বলেন, তার দেয়া বক্তব্য সব মিথ্যা। সন্ত্রাস, চাঁদাবাজ কিংবা মাদক নয়, চরফ্যাশন উন্নয়নের জনপদ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT