উজিরপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় স্ত্রী নিহত, আহত স্বামী-সন্তান উজিরপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় স্ত্রী নিহত, আহত স্বামী-সন্তান - ajkerparibartan.com
উজিরপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় স্ত্রী নিহত, আহত স্বামী-সন্তান

3:53 pm , August 29, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ মোটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় স্ত্রী নিহত হয়েছে। আহত হয়েছেন স্বামী ও সন্তান। সোমবার সকাল ৯টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উপজেলার আটিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে উজিরপুর মডেল থানার ওসি মো. কামরুল হাসান জানিয়েছেন। নিহত স্ত্রী হলেন : সুলতানা বেগম (২২)। সে শরিয়তপুরের নড়িয়া উপজেলার নমাসর গ্রামের রাজু চৌকিদারের স্ত্রী। আহত স্বামী রাজু চৌকিদার (২৭) ও ছেলে আয়ানকে (২) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি কামরুল হাসান জানান, শরিয়তপুর থেকে স্বামী-স্ত্রী ও সন্তান মোটরসাইকেলে কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দেয়। ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়া সড়কের সংযোগস্থলে এসে মোটরসাইকেল চালক স্বামী নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে মোটরসাইকেল রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যান স্ত্রী সুলতানা। তবে স্বামী ও সন্তান তেমন বেশি আহত হয়নি। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে জানিয়ে ওসি বলেন, আইনগত ব্যবস্থা গৌরনদী হাইওয়ে থানা নেবে।
গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ বেল্লাল হোসেন জানান, পরিবারের অন্য সদস্যদের খবর দেয়া হয়েছে। তারা এলে আইনগত সিদ্ধান্ত নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT