দুই ব্যবসায়ীর ওপর হামলা, দোকান ভাংচুর দুই ব্যবসায়ীর ওপর হামলা, দোকান ভাংচুর - ajkerparibartan.com
দুই ব্যবসায়ীর ওপর হামলা, দোকান ভাংচুর

3:25 pm , June 14, 2022

চরফ্যাসন প্রতিবেদক ॥ চরফ্যাসনে চাঁদারদাবীতে দুই ব্যবসায়ীর ওপর হামলা ও দোকান ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে শিবলী, শাহপরান ও শাহজালাল নামের তিন যুবকের বিরুদ্ধে। সোমবার রাতে এওয়াজপুর ইউনিয়নে পশ্চিম এওয়াজপুর গ্রামের মৃর্ধা বাজারে এঘটনা ঘটে। স্থানীয় ব্যবসায়ীরা গুরুতর আহত ব্যবসায়ী মনির হোসেন, মোঃ মঞ্জুকে উদ্ধার করে রাতেই চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেছেন। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতদের পরিবার সুত্রে জানাগেছে।
হাসপাতালে চিকিৎসাধীন আহত মনির হোসেন জানান, তিনি ওই গ্রামের মৃর্ধা বাজারে পল্টি মুরগীর ব্যবসা করেন। একই ইউনিয়নের ২নং ওয়ার্ডে প্রভাবশালী কয়ছর আহম্মদের ছেলে শিবলী, শাহপরান ও শাহজালাল প্রায় সময় নানান অজুহাতে তার কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবী করে আসছিলেন।তাদের দাবীকৃত চাঁদা দিতে অস্বীকার করলে তাদের সাথে তার বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধকে কেন্দ্র করে গত শুক্রবার ওই বাজারে তাকে এলোপাতারি মারধর করে জখম করেন। পুর্বের ঘটনা নিয়ে শুক্রবার রাতে শালিশ হওয়ার কথা ছিলো। শালিশ ডাকায় ক্ষিপ্ত হন তিন যুবক। সোমবার রাত সাড়ে ৮টায় তিনি দোকানে বসে ছিলেন । এসময় তিন যুবক মিলে তাকে গালমন্দ শুরু করেন । এনিয়ে তার সাথে র্তক বাধে তর্কের জের ধরে যুবক শিবলী, শাহপরান ও শাহজালাল তার ওপর অর্তকিত হামলা চালিয়ে মারধর করে তার দোকান ভাংচুর শুরু করেন। তাকে উদ্ধারে তার পার্শ্ববতী বিকাশ ব্যবসায়ী মঞ্জু এগিয়ে এলে তাকেও মারধর করে তার দোকানে বিকাশের মোবাইল ও ক্যাশে থাকায় এক লক্ষ ২৫ হাজার টাকা ছিনিয়ে নেন। স্থানীয় অপর ব্যবসায়ীদের বাধার মুখে তারা পালিয়ে যান। পরে স্বজন ও ব্যবসায়ীরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।
অভিযুক্ত শিবলী চাঁদাদাবীর বিষয় অস্বীকার করে বলেন,পুর্ব থেকেই তাদের সাথে আমাদের বিরোধ চলমান আছে এনিয়ে তর্ক বিতর্কের ঘটনা ঘটেছে।
শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, এঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT