গৌরনদীতে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর ধর্ষণ মামলা দায়ের গৌরনদীতে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর ধর্ষণ মামলা দায়ের - ajkerparibartan.com
গৌরনদীতে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীর ধর্ষণ মামলা দায়ের

3:08 pm , June 3, 2022

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদীতে ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে (১১) ধর্ষণ করেছে তার চাচাতো মামা। ঘটনার তিন দিন পর ভিকটিমের নানী বাদি হয়ে বখাটে হাফিজ হাওলাদারকে (২৪) আসামি করে বৃহস্পতিবার রাতে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। হাফিজ উপজেলার বেঁজগাতি গ্রামের মেনাহাজ উদ্দিন হাওলাদারের ছেলে।
মামলার বাদি এজাহারে উল্লেখ করেন, তার বড় কন্যার মেয়ে তার বাড়িতে থেকে ষষ্ঠ শ্রেণীতে পড়াশুনা করে আসছিল। গত ৩১ মে নাতনী (১১) স্কুল থেকে দুপুর দেড়টার দিকে বাড়ি ফিরে বাড়ির টিউবওয়েলে গোসল শেষ করে ঘরে কাপড় বদল করছিল। এ সময় নিজ ঘরে কেউ (হাফিজের ঘরে) না থাকার চাচাতো মামা হাফিজ হাওলাদার (২৪) স্কুল ছাত্রীকে কথা শোনার জন্য ঘরে ডেকে নিয়ে আসেন। স্কুল ছাত্রী হাফিজের ঘরে ঢুকতেই জোরপূর্বক ধর্ষণ করে হাফিজ। এ সময় স্কুল ছাত্রীর ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে অভিযুক্ত হাফিজ হাওলাদার পালিয়ে যায়। প্রতিবেশী ও স্বজনরা রক্তক্ষরন অবস্থায় স্কুল ছাত্রীকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তামানে সেখানে চিকিৎসাধীন রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক বলেন, এ ঘটনায় ভিকটিমের নানী বাদি হয়ে হাফিজ হাওলাদারকে (২৪) আসামি করে বৃহস্পতিবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। মামলার আসামিকে গ্রেপ্তারের জন্য জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ স্কুল ছাত্রী সুস্থ হলে বরিশাল আদালতে ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য পাঠানো হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT