পিরোজপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২ পিরোজপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২ - ajkerparibartan.com
পিরোজপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২

2:55 pm , January 23, 2022

পিরোজপুর প্রতিবেদক ॥ পিরোজপুর সদরের ঝাউতলা নামক স্থানে মোটর সাইকেলের ধাক্কায় রাবেয়া বেগম (৬০) নামের এক পথচারী নিহত হয়েছেন। রাবেয়া বেগম সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের উত্তর শংকরপাশা গ্রামের মৃত লুৎফর রহমান রাজার স্ত্রী। স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানাগেছে, রাবেয়া বেগম আজ রবিবার সকাল ৯ টার দিকে পিরোজপুর শহর থেকে বাড়ি ফেরার জন্য সদর উপজেলার ঝাউতলা নামক স্থানে অটোরিক্সা থেকে নামেন। পরে তিনি তার এক শিশু নাতিসহ রাস্তা পার হতে গেলে পাড়েরহাট থেকে আসা একটি দ্রুতগামী মোটর সাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে সে মারাত্মক আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
জেলা হাসপাতালের চিকিৎসক ডা. রানা সাহা জানান, মৃত অবস্থায়ই রাবেয়া বেগমকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ.জা.মো. মাসুদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। অপরদিকে জেলার নাজিরপুরে সুপারি গাছে উঠতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে সালাম খান (৫৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সদর ইউনিয়নের সাতকাছিমা গ্রামের রাজাই খানের ছেলে। আজ রবিবার সকাল ১১টার দিকে নিজ বাড়িতে ঘটনাটি ঘটেছে। নিহতের একমাত্র কন্যা জেসমিন বেগম জানান, তার পিতা সকালের দিকে নিজ বাড়ির পিছনের সুপারি গাছে সুপারি পাড়তে উঠেন। কিন্তু ওই গাছের পাশ থেকে যাওয়া বিদ্যুতের তারে তিনি বিদ্যুতায়িত হন। এ সময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার অতনু মিত্র বলেন, তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।
এ ব্যাপারে নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. মাহিদুল ইসলাম জানান, ‘বিষয়টি শুনেছি। পরিবারের কারো কোন আপত্তি থাকলে তাকে ময়না তদন্ত করা হবে’।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT