আমতলী পৌর কাউন্সিলরের বিরুদ্ধে রিকসা চালকের সংবাদ সম্মেলন আমতলী পৌর কাউন্সিলরের বিরুদ্ধে রিকসা চালকের সংবাদ সম্মেলন - ajkerparibartan.com
আমতলী পৌর কাউন্সিলরের বিরুদ্ধে রিকসা চালকের সংবাদ সম্মেলন

2:53 pm , January 23, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ আমতলী পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে ১০ লাখ টাকা চাদা দাবি ও ভুয়া সনদে একটি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে এক রিকশা চালক। রোববার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে। সংবাদ সম্মেলন করা রিকসা চালক হলেন আমতলী পৌরসভার ৩ নং ওয়ার্ড খোন্তকাটা এলাকার র মৃত আবদুল জব্বার মুসল্লির ছেলে মো. নুরুল ইসলাম। অভিযুক্ত মো. জাহিদুল ইসলাম (জুয়েল তালুকদার) আমতলী পৌরসভা ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও খোন্তকাটা এলাকার মৃত. ইসমাইল তালুকদারের ছেলে।
সংবাদ সম্মলনের লিখিত বক্তব্যে রিকশা চালক মো. নুরুল ইসলাম বলেন, স্ত্রী , এক ছেলে ও এক মেয়ে নিয়ে সংসারের ব্যয় রিকশা চালিয়ে উপার্জন করেন। পৌর এলাকার মুসলিম গোরস্থান রোডে পানির ট্যাংকির উত্তর পাশে বসত ভিটা রয়েছে। ওই ভিটা দখলের জন্য নানা ষড়যন্ত্র শুরু করে কাউন্সিলর জুয়েল তালুকদার। ধারাবাহিকতায় ওই জমির জন্য তার (রিকসা চালক) কাছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে কাউন্সিলর ওই জমিতে নাচনপাড়া এলাকার মৃত. আবুল হোসেন হাওলাদার এর ছেলে মো. আ. সোবাহান ও মাইঠাচালা ভাঙ্গা এলাকার লিপিকে ঘর উঠিয়ে দেয়। এতে বাধা দিলে বিভিন্ন হুমকি ও মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর ভয়ভীতি প্রদর্শন করে। এমনকি প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এ ঘটনায় বরগুনা পুলিশ সুপার ও ডিবি পুলিশের পরিদর্শক বরাবরে অভিযোগ দেয়া হয়। ওই অভিযোগ দায়ের করায় জুয়েল তালুকদার আবারো হত্যার হুমকি দেয়। এ কারনে এলাকায় যেতে পারছেন না।
সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করা হয়, কাউন্সিলর জুয়েল তালুকদার জাল সার্টিফিকেটের মাধ্যমে অন্য আর একজনের সার্টিফিকেট নিজের নামে করে স্থানীয় বেগম নুরজাহান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হয়েছেন। এ ঘটনায় গত ১৫ ডিসেম্বর তিনি বাদী হয়ে আদালতে মামলা করেছেন।
এ বিষয়ে আমতলী পৌর মেয়র মো. মতিয়ার রহমানের কাছেও অভিযোগ দেয়া হয়েছে। তিনিও তার বিরুদ্ধে কোন ধরনের ব্যবস্থা গ্রহন করেনি। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি প্রশাসন ও পৌর মেয়রের হস্তক্ষেপ কামনা করেন।
অভিযোগ অস্বীকার করে কাউন্সিলর জুয়েল তালুকদার বলেন, ও একজন রিকশা চালক হয়ে সংবাদ সম্মেলন করার টাকা কোথায় পেয়েছে। এলাকায় এসে খোঁজ নিন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT