করোনায় নিঃস্ব শারীরিক প্রতিবন্ধী সেলিম মিয়ার পাশে জেলা প্রশাসক করোনায় নিঃস্ব শারীরিক প্রতিবন্ধী সেলিম মিয়ার পাশে জেলা প্রশাসক - ajkerparibartan.com
করোনায় নিঃস্ব শারীরিক প্রতিবন্ধী সেলিম মিয়ার পাশে জেলা প্রশাসক

3:39 pm , August 8, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর ফকির বাড়ি রোডের বাসিন্দা সেলিম মিয়া। বরিশাল সমাজ সেবার সহযোগিতায় ২০১৫ সালে একটি দোকান খুলে বৃদ্ধ মাকে নিয়ে জীবিকা নির্বাহ করতেন। ২০১৮ সালে দেশের সফল প্রতিবন্ধী হিসাবে পুরস্কৃতও হন তিনি। কিন্তু করোনা তার সুখের জীবনে হানা দিয়েছে। নিষেধাজ্ঞায় দোকান খুলতে না পারায় দেনায় জর্জরিত হয়ে ছাড়তে হয়েছে দোকান। অসুস্থতাও চেপে ধরে তাকে। উপার্জনের সব রাস্তা যখন বন্ধ হয়ে গেছে তখন আবার সেই সমাজ সেবা দপ্তর দাড়িয়েছে তার পাশে। প্রতিষ্ঠানের পক্ষে প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ এগিয়ে এসেছেন। সকল প্রক্রিয়া সম্পন্ন করে গতকাল রোববার জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী এবং নগদ ৫ হাজার টাকা তুলে দেন সেলিম মিয়ার হাতে।
সাজ্জাদ পারভেজ বলেন, সেলিম মিয়া শারিরিক ভাবে খুবই অসুস্থ। দুই ছেলে থাকলেও কেউ তার খবর নেয় না। স্ত্রীও ছেড়ে চলে গেছে। বৃদ্ধ মাকে নিয়ে ফকির বাড়ি এলাকায় ভাড়া থাকে। কিন্তু তার এখন উপার্জন ক্ষমতা নেই। ভাড়া দিয়ে থাকা সম্ভব নয়। তাই একটি সরকারী ঘর (প্রধানমন্ত্রীর উপহার) পাওয়ার জন্য জেলা প্রশাসকের কাছে আকুতি জানিয়েছেন তিনি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT