ঝালকাঠির কৃষ্ণকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৫ ঝালকাঠির কৃষ্ণকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৫ - ajkerparibartan.com
ঝালকাঠির কৃষ্ণকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ৫

2:12 pm , June 25, 2021

ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠির কৃষ্ণকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় ৫ জন আহত হয়েছে। আহতরা হলেন ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিজয়ী মেম্বর প্রার্থী কবির হাওলাদারের সমর্থক কৃষ্ণকাঠির বাকের আলী হাওলাদারের ছেলে মো: শাহ আলম হাওলাদার, মো: হারুন অর রশিদের ছেলে মো: রুবেল হাওলাদার, ছিদ্দিকুর রহমান হাওলাদারের ছেলে মো: লিটন হাওলাদার, মো: আ: কাদের হাওলাদারের ছেলে মো: আক্কাছ হাওলাদার ও মো: আক্কাছ হাওলাদারের ছেলে মো: রেজাউল করিম।
এ ব্যাপারে গতকাল ঝালকাঠি সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীদের পক্ষে কৃষ্ণকাঠির শাহ আলম হাওলাদারের স্ত্রী সাজেদা বেগম। থানার অভিযোগ সুত্রে জানা যায়, নির্বাচনের পরের দিন ২২ জুন রাত অনুমান সাড়ে ১০ টার দিকে কৃষ্ণকাঠির ফোর ষ্টার ব্রিকসের দক্ষিন পাশে রানার চায়ের দোকানের সামনে পরাজিত প্রার্থী কৃষ্ণকাঠির আলমগীরের ছেলে জোবায়ের ও তার ভাই সাগর, সাকিল ও মো: মাইনুল তালুকদার এবং আলমগীর তালুকদার ও কনক তালুকদার দেশীয় ধারালো অ¯্র নিয়ে বিজয়ী ইউপি সদস্য কবির হাওলাদারের সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়। তারা কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে গুরুতর আহতদের ঝালকাঠি ও শেবাচিম হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ঝালকাঠি সদর থানার পুলিশ অভিযোগ পেয়ে শুক্রবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT