পুলিশ আস্থার প্রতীক হয়ে সদা জাগ্রত -পুলিশ কমিশনার পুলিশ আস্থার প্রতীক হয়ে সদা জাগ্রত -পুলিশ কমিশনার - ajkerparibartan.com
পুলিশ আস্থার প্রতীক হয়ে সদা জাগ্রত -পুলিশ কমিশনার

3:45 pm , June 7, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর কাউনিয়া থানার ওপেন হাউজ ডে সভা হয়েছে। গতকাল সোমবার থানা চত্বরে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বিপিএম-বার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পুলিশ সুখে-দুখে, নানান প্রতিকূলতায় জনগনের পাশে আস্থার প্রতীক হয়ে সদা জাগ্রত। পুলিশি সেবাকে প্রান্তিক জনগোষ্ঠী তথা ভুক্তভোগী সর্বসাধারণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য ওপেন হাউজ ডে কার্যক্রমকে আরো বেশি প্রাণবন্ত ও জবাবদিহিতামূলক করা হয়েছে।
সভার শুরুতে ভুক্তভোগীদের উত্থাপিত বিভিন্ন ধরনের সমস্যা সমাধানকল্পে কাউনিয়া থানায় কর্মরত দায়িত্বপ্রাপ্তরা কি ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন, তার জবাবদিহিতামূলক বিবরণী পাঠ করে শোনানো হয়।
স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকল্পে পুলিশকে জনগণের সত্যিকারের বন্ধু হিসাবে জনগণের পাশে থাকার জন্য পুলিশ কমিশনার বিভিন্ন ধরনের দিকনির্দেশনা প্রদান করেন। সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন) মোঃ এনামুল হক, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ মনজুর রহমান পিপিএম-বার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) রুনা-লায়লা, সহকারী পুলিশ কমিশনার (কাউনিয়া থানা) শারমিন সুলতানা রাখি, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার) মাসুদ রানা, অফিসার ইনচার্জ আজিমুল করিম প্রমুখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT