স্বরুপকাঠিতে খামারীকে ফাঁসাতে মাদ্রাসা শিক্ষকের থানায় অভিযোগ দায়ের স্বরুপকাঠিতে খামারীকে ফাঁসাতে মাদ্রাসা শিক্ষকের থানায় অভিযোগ দায়ের - ajkerparibartan.com
স্বরুপকাঠিতে খামারীকে ফাঁসাতে মাদ্রাসা শিক্ষকের থানায় অভিযোগ দায়ের

2:27 pm , March 15, 2021

স্বরূপকাঠি প্রতিবেদক ॥ স্বরুপকাঠিতে মুরগী ও মাছের খামারীকে ফাঁসাতে থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে প্রতিপক্ষ মাদ্রাসা শিক্ষক। ঘটনাটি ঘটেছে উপজেলার বলদিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে। ঘটনার শিকার খামারী মাসুদের ভাই বলদিয়া ইউপির মুন্সি বাড়ি বাজার সংলগ্ন বাহাদুর বাড়ির বাসিন্দা মো. কবির হোসেন অভিযোগ করেন, থানায় মিথ্যা অভিযোগকারী মাদ্রাসা শিক্ষক শহীদুল ইসলামের বাড়ীর পাশে ভাইয়ের খামার রয়েছে। তাই শিক্ষক শহীদের সন্তানরা খামারে যায়। ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার শহীদের সন্তানসহ কয়েকজন খামারে মাছ শিকার করছিলো। তখন মাসুদ গিয়ে বিষয়টি দেখতে পেয়ে মাছ শিকারীদের ধমক দেয়। এছাড়াও শহীদের ছেলে ফাইজুলকে বরশি ও মাছসহ ধরে তার মায়ের কাছে নিয়ে গিয়ে বিচার দেয়। তখন ফাইজুলকে তার মা চড় দেয়। এক পর্যায়ে লাঠি দিয়েও পিটিয়েছে। এ ঘটনার পর সেখান থেকে মাসুদ চলে যায়। পরদিন জানতে পারেন শহীদুল তার সন্তানকে মারধরের মিথ্যা অভিযোগ থানায় দিয়েছে।
এ বিষয়ে শহীদুল বলেন, তার সন্তানসহ কয়েকজন খামারে গিয়ে টমেটো ছিড়েছে। এ কারনে মাসুদ সন্তানকে পিটিয়েছে। এতে আহত হওয়ায় সন্তান স্বরুপকাঠি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।
বিষয়টি নিয়ে অভিযোগের তদন্তকারী অফিসার এস আই সোলেমান বলেন, আমি বাচ্চাদের শুক্রবার দেখেছি। তবে ছারছিনায় মাহফিলের দায়িত্বে থাকায় ঘটনাস্থলে যেতে পারিনি।
এদিকে ২ নং ওয়ার্ডের ইউপি আব্দুর রহিম ও বলদিয়া ইউপি যুবলীগ সভাপতি মোঃ রাজিব বলেন শহিদুলকে বলেছি সামান্য এ ঘটনা এখানে সমাধান করা হবে। কিন্ত শহিদ কর্নপাত না করেই থানায় গিয়ে এ তুচ্ছ ঘটনায় অভিযোগ দায়ের করেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT