পিরোজপুর পৌর নির্বাচনের কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ পিরোজপুর পৌর নির্বাচনের কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ - ajkerparibartan.com
পিরোজপুর পৌর নির্বাচনের কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ

2:53 pm , December 30, 2020

পিরোজপুর প্রতিবেদক ॥ আগামী ১৬ জানুয়ারী ২য় ধাপের পৌরসভা নির্বাচনে পিরোজপুর পৌরসভার ৩৮ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে জেলা নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন। এবার ভোট নেয়া হচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে।
পৌরনির্বাচনে প্রতিদ্ব›িদ্ধ প্রার্থী না থাকায় মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী ও বর্তমান পৌরমেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. হাবিবুর রহমান মালেক ও ২নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর আবুয়াল হোসেন সিকদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নয়টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর (পুরুষ) পদে ৩০ জন এবং সংরক্ষিত কাউন্সিলর (মহিলা) পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারই প্রথম পিরোজপুর পৌরসভায় ইভিএমের মাধ্যমে ৯টি ওর্য়াডে মোট ৪৫ হাজার ১৮৫ জন ভোট প্রদান করবে। এর মধ্যে পুরষ ২২ হাজার ২০৫ এবং নারী ২২ হাজার ৯৮০ জন। ২৬ টি ভোটকেন্দ্রে আগামী ১৬ জানুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন জানিয়েছেন, নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাদের নির্বাচন কমিশনের দেওয়া আচরণবিধি যথাযথভাবে মেনে চলতে প্রার্থীদের নির্দেশনা দেয়া হয়েছে। পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। নির্বাচন পুর্ববর্তী ও পরবর্তী আইন শৃঙ্খলাবাহিনী কঠোর অবস্থানে থাকবে বলে জানান পুলিশ সুপার।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT