ভোলায় বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ ॥ বাস ভাংচুর ও অগ্নিসংযোগ ভোলায় বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ ॥ বাস ভাংচুর ও অগ্নিসংযোগ - ajkerparibartan.com
ভোলায় বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ ॥ বাস ভাংচুর ও অগ্নিসংযোগ

3:27 pm , December 7, 2020

মো: আফজাল হোসেন, ভোলা ॥ ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের ভোলার অংশের ইলিশা ব্যারিস্টার কাচারি নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজির সংঘর্ষে ২ জন নিহত এবং ৩ জন আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসি ১টি বাসে অগ্নিসংযোগ করে। এছাড়া ভাংচুর করেছে আরো ২টি বাস। গতকাল সকালে ভোলা সদর উপজেলার ইলিশার ব্যারিস্টার কাচারি নামক স্থানে এ ঘটনা ঘটে। ঐ সময় বাস মালিক সমিতির একটি যাত্রীবাহী বাস চরফ্যাসন থেকে ভোলার ইলিশা ফেরিঘাটে যাচ্ছিল। বাসটি ভোলা লক্ষ্মীপুর মহাসড়কের ব্যারিস্টার কাচারি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই মাজহারুল ইসলাম জসিমসহ ২ জন মারা যায়। নিহত মাজহারুল ইসলাম জসিম সদর উপজেলা চর সিতারাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। অপরজনের নাম পরিচয় প্রাথমিক ভাবে পাওয়া যায়নি।
এদিকে স্থানীয় উত্তেজিত জনতা বাস ভাংচুর করে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একই সময় দুইটি যাত্রীবাহী বাসে ভাংচুর করে। শেষ খবর পর্যন্ত এলাকায় থমথমে।
ভোলা সদর মডেল থানার ওসি মো: এনায়েত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে আগুন নিয়ন্ত্রনে এনেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনের রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT