ছাত্র সমাজের কর্মীদের এক ও সু-শৃঙ্খল থাকতে হবে -আনোয়ার হোসেন মঞ্জু ছাত্র সমাজের কর্মীদের এক ও সু-শৃঙ্খল থাকতে হবে -আনোয়ার হোসেন মঞ্জু - ajkerparibartan.com
ছাত্র সমাজের কর্মীদের এক ও সু-শৃঙ্খল থাকতে হবে -আনোয়ার হোসেন মঞ্জু

3:00 pm , November 18, 2020

মোঃ তরিকুল ইসলাম, ভা-ারিয়া ॥ জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান ও পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু বলেন, ছাত্র সমাজের ছেলেদের এক ও সু-শৃঙ্খল থাকতে হবে, লেখাপড়া করত হবে। রাস্তাঘাটে দেখলেই সবাই যেন বোঝে এরা ছাত্র সমাজের কর্মী । লেখাপড়া করে নৈতিকতা ও মূল্যবোধ কাজে লাগিয়ে অসম্ভবকে সম্ভব করে তুলতে হবে। সঠিক শিক্ষা গ্রহন করে মানবিক গুণাবলি সম্পন্ন মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলে দেশগঠনে ভূমিকা রাখতে হবে। বাংলাদেশে ছাত্র রাজনীতির উজ্জ্বল ঐতিহ্য রয়েছে। ছাত্র সংগঠনের নেতারা সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজিতে জড়িয়ে না পরে পরিশ্রম করে জীবনের উন্নতি ঘটাতে হবে। এ বিষয়ে আল্লাহ্ বলেছেন পরিশ্রম করলে তোমার শ্রমকে আমি বৃথা যেতে দিবনা। তাই সকলকে পরিশ্রমি হতে হবে, মিছিল মিটিং এ কোন কাজ হবেনা।
গতকাল বুধবার বিকালে স্থানীয় রিজার্ভ পুকুর পাড়ে জাতীয় ছাত্রসমাজ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ভান্ডারিয়া উপজেলা ছাত্রসমাজের আহবায়ক সালাউদ্দিন রাহাত জোমাদ্দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় যুবসংহতি ভান্ডারিয়া উপজেলা শাখার সদস্য সচিব মামুনুর রশিদ সরদার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি জেপির ভান্ডারিয়া উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক মাহিবুল ইসলাম, যুগ্ম আহবায়ক গোলাম সরওয়ার জোমাদ্দার, সদস্য সচিব আতিকুল ইসলাম উজ্জল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, জাতীয় যুবসংহতি ভান্ডারিয়া উপজেলা শাখার আহবায়ক রেজাউল হক রেজবী, ছত্র সমাজের ভান্ডারিয়া উপজেলা শাখার সদস্য সচিব জহির উদ্দিন অন্তু প্রমূখ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT