মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান ফারুকের ইন্তেকাল মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান ফারুকের ইন্তেকাল - ajkerparibartan.com
মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান ফারুকের ইন্তেকাল

3:20 pm , June 8, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল অঞ্চলের সুইসাইডাল স্কোয়াডের প্রধান কমান্ডার বীর মুক্তিযোদ্বা খালেকুজ্জামান ফারুক ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সোমবার বেলা ১১টায় ঢাকার শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী দুই ছেলেসহ নাতি নাতনি রেখে গেছেন। পরিবার সুত্র জানিয়েছেন, দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন। এর আগে এই মুক্তিযোদ্ধার ওপেন হার্ট সার্জারি করা হয়েছিল। তাছাড়া তিনি তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিষ্ট্রিবিউশন
কোম্পানি লিমিটেড জিএম দায়িত্বে ছিলেন এবং দায়িত্বপ্রাপ্ত সচিব পদে কর্মরত ছিলেন। মরহুম এ মুক্তিযোদ্ধার প্রথম জানাজা সোমবার বাদ আছর ঢাকার মনিপুরি এলাকার মনিপুরী জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয়েছে। পরে মরদেহ নিয়ে বরিশালের উদ্দেশ্যে রওনা হয়েছে পরিবার। আজ মঙ্গলবার সকাল আটটায় মরহুমের দ্বিতীয় জানাজা নগরীর মুসলিম গোরস্থান মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। পরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন, পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল অব. জাহিদ ফারুক শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য মোঃ মইদুল ইসলাম, বরিশাল রিপোর্টার্স ইউনিটি ও আজকের পরিবর্তন সম্পাদক কাজী মিরাজ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT