মঠবাড়িয়ায় টিসিবির ডিলারকে অর্থদন্ড মঠবাড়িয়ায় টিসিবির ডিলারকে অর্থদন্ড - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় টিসিবির ডিলারকে অর্থদন্ড

3:44 pm , May 14, 2020

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়ায় টিসিবির পণ্যের ক্রেতাদের কাছে ব্যাপক চাহিদা থাকলেও খোলা বাজারে বিক্রি না করে রাতের আধারে কালো বাজারে টিসিবির চিনি বিক্রির দায়ে ডিলার আব্দুল্লাহ এন্টারপ্রাইজ এর স্বত্তাধিকারি জাহাঙ্গীর হেসেনকে ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করছে ভ্রাম্যমান আদালত। বুধবার রাতে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিপন বিশ্বাস ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ডিলার জাহাঙ্গীরকে এ অর্থদন্ডাদেশ দেন।
জানা গেছে, মঠবাড়িয়া টিসিবির ডিলার জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে সরকারি টিসিবির পণ্য খোলাবাজারে বিক্রি না করে কালোবাজারে বিক্রি করার এমন অভিযোগ দীর্ঘদিনের। গতকাল বুধবার রাতে পৌরশহরের মিরুখালী রোড টেম্পু স্টান্ডে নিজাম স্টোর ও মিরাজ স্টোর নামে দুই দোকন থেকে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি করা ৪০কেজি চিনি আটক করে পুলিশ। পরে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ^াস ভ্রাম্যমান আদালত বসিয়ে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার জাহাঙ্গীরকে ২০হাজার টাকা জরিমানা করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ^াস টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার জাহাঙ্গীরকে ২০হাজার টাকা জরিমানার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে টিসিবি ডিলার জাহাঙ্গীরের ডিলারশীপ বাতিলের সুপারিশ পেশ করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা উর্মি ভৌমিক বলেন-এ বিষয় তদন্ত প্রতিবেদন পেয়ে ওই ডিলারের বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT