কাশিপুরে ডাকাতির মামলায় দুই ডাকাতের কারাদ- কাশিপুরে ডাকাতির মামলায় দুই ডাকাতের কারাদ- ajkerparibartan.com
কাশিপুরে ডাকাতির মামলায় দুই ডাকাতের কারাদ-

4:08 pm , March 27, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ সদর উপজেলার কাশিপুর ইউপির সারশী গ্রামে ডাকাতি করে পালানোর সময় আটক দুই ডাকাতকে ৭ বছর করে কারাদন্ড দিয়েছে আদালত। পাশাপাশি দুই জনকে ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদ- দেয়া হয়েছে। অভিযোগ প্রমানিত না হওয়ায় মামলার অপর তিন আসামীকে খালাস দেয়া হয়েছে। বুধবার বরিশাল বিভাগীয় বিশেষ জজ আদালতের বিচারক মেহেদি আল মাসুদ এ রায় দেন। রায় ঘোষনার সময় দ-িত ও খালাস পাওয়া সকলেই অনুপস্থিত ছিলো।
দ-িতরা হলো- বানারীপাড়া উপজেলার মজিদবাড়ী এলাকার আব্দুল মন্নান’র ছেলে রফিকুল ইসলাম বাবলু ও নগরীর রূপাতলী গ্যাস টারবাইনের সামনের এলাকার বাসিন্দা সাদেক সিকদারের ছেলে জসিম সিকদার
খালাস প্রাপ্তরা হলো-সদর উপজেলার দূর্গাপুর গ্রামের বাসিন্দা মৃত জবেদ আলী বেপারীর ছেলে মোশারেফ হোসেন সেলিম, মকরমপ্রতাপ গ্রামের বাসিন্দা আমজেদ মোল্লার ছেলে জাহাঙ্গীর মোল্লা ও বাকেরগঞ্জের চরামুদ্দিন গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে মিজানুর রহমান নিজাম।
মামলা সুত্রে জানা গেছে, ২০০৯ সালের ১৪ অক্টোবর রাতে সদর উপজেলার সারশী গ্রামের মোকছেদ শরীফের ঘরে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা মালামাল লুট করে পালিয়ে যায়। এ সময় গৃহকর্তার ডাক চিৎকারে এলাকাবাসী বাবলু ও সোহাগকে ধরে গনপিটুনি দেয়। এ ঘটনায় গৃহকর্তা মোকছেদ শরীফ বাদী হয়ে দুইজন নামধারী ও অজ্ঞাতদের আসামী করে মামলা করে। এয়ারপোর্ট থানার এসআই হাবিবুর রহমান ২০১০ সালের ৩১ জুলাই ৫ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট জমা দেয়। বিচারক স্বাক্ষ্য গ্রহন শেষে রায় দিয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT