বরিশাল সিটি নির্বাচনে মেয়র প্রার্থীরা প্রতিশ্রুতিতে ভাসিয়ে দিচ্ছেন বরিশাল সিটি নির্বাচনে মেয়র প্রার্থীরা প্রতিশ্রুতিতে ভাসিয়ে দিচ্ছেন - ajkerparibartan.com
বরিশাল সিটি নির্বাচনে মেয়র প্রার্থীরা প্রতিশ্রুতিতে ভাসিয়ে দিচ্ছেন

3:55 pm , May 31, 2023

বিশেষ প্রতিবেদক ॥ বরিশাল সিটি নির্বাচনে ভোট চাইতে গিয়ে সব মেয়র প্রার্থীরাই নানা প্রতিশ্রুতিতে ভাসিয়ে দিচ্ছেন নগরবাসীকে। সব প্রার্থীই প্রতিদিন নগরীর  বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগকালে নগরবাসীর নানা প্রশ্নের সম্মুখীন হচ্ছেন। সাথে নির্বাচিত হলে সব সমস্যার সমাধানের কথাও বলছেন। বেশি বিব্রতকর অবস্থার সম্মুখীন হচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ। তিনি যেখানেই যাচ্ছেন, বর্তমান মেয়র ও ভাতিজা সাদিক আবদুল্লাহর বিরুদ্ধে ক্ষোভ ঝাড়ছেন নগরবাসী। ফলে নিজের জন্য ভোট চাইবার আগে নিজ পরিবারের জন্য নগরবাসীর কষ্ট আর দুর্ভোগ লাঘবের প্রতিশ্রুতি দিতে হচ্ছে তাকে।
তিনি প্রতিদিন সকাল থেকে রাত অবধি আবুল খায়ের নগরীর বিভিন্ন এলাকায় ছুটছেন। কিন্তু নগরবাসী তাকে স্বাগত জানালেও বর্তমান নগর পরিষদের নানা কর্মকান্ড নিয়ে যখন তার কাছে  অভিযোগ ওঠে তখন তাকে মাথা নিচু করে সব সহ্য করার পাশাপাশি নির্বাচিত হলে এসব সমস্যার সমাধানের প্রতিশ্রুতি দিতে হচ্ছে।
এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশের  প্রার্থী মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম বুধবার নগরীর বিভিন্ন এলাকা সফর করে সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় সহ সবার অভাব অভিযোগ শুনে নির্বাচিত হলে নগরবাসীকে নিয়েই নগর পরিষদ পরিচালনা করার কথা বলছেন। তিনি বলেন, নগরীর প্রতিটি ওয়ার্ডে  মা ও শিশু কল্যান কেন্দ্র স্থাপন করে নগরবাসীর স্বাস্থ্য সেবা উন্নত করা হবে।
অপরদিকে জাতীয় পার্টি প্রার্থী প্রকৌশলী ইকবাল হোসেন তাপস, বুধবার নির্বাচন পরিচালনা নীতি নির্ধারন কমিটির সভা ছাড়াও রাতে নগরীর ৩০টি ওয়ার্ডের সভাপতি, সম্পাদক ও নির্বাচন কেন্দ্র কমিটির প্রধানদের সাথে বৈঠক করছেন। ইকবালের স্ত্রী ইসমত আরা টাপুর বুধবারও নগরীর বিভিন্ন এলাকা সফর করে সর্বস্তরের মহিলাদের সাথে শুভেচ্ছা বিনিময় করে লাঙ্গল প্রতীকে ভোট চেয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT