বরিশাল সিটি নির্বাচনে অংশ নেয়া প্রার্থী বিএনপি নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেন্দ্রে তালিকা প্রেরণ বরিশাল সিটি নির্বাচনে অংশ নেয়া প্রার্থী বিএনপি নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেন্দ্রে তালিকা প্রেরণ - ajkerparibartan.com
বরিশাল সিটি নির্বাচনে অংশ নেয়া প্রার্থী বিএনপি নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কেন্দ্রে তালিকা প্রেরণ

4:06 pm , May 28, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সিটি নির্বাচনে দলীয় সিদ্বান্ত উপেক্ষা করে সাধারন ও সংরক্ষিত কাউন্সিলর পদে নির্বাচন করছেন ১৯ প্রার্থীর তালিকা কেন্দ্রে পাঠিয়েছে মহানগর বিএনপি। আগামী এক সপ্তাহের মধ্যে সকলের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানিয়েছেন মহানগর বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা জাহিদুর রহমান রিপন। তিনি জানান, নির্বাচনে অংশ নেয়া বিএনপির ১৯ নেতা কর্মীর তালিকা কেন্দ্রে পাঠানো হয়েছে। তাদের বিষয়ে কি ধরনের ব্যবস্থা নেয়া হবে সেই নির্দেশনা চাওয়া হয়েছে। দুই একদিনের মধ্যে তাদের শোকজ করা হবে। এরপর বহিস্কার। নির্বাচনে অংশ নেয়া নেতা-নেত্রীদের বিষয়ে কোন ছ্ড়া দেয়া হবে না। সকলের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
রিপন জানান, নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের মধ্যে ৭ জন বরিশাল মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য। অপর ১২ জন ওয়ার্ড বিএনপি ও সহযোগি সংগঠনের রাজনীতির সাথে জড়িত ছিলো। রিপন জানান, মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করা বরিশাল সিটির সাবেক মেয়র ও বিএনপি নেতা আহসান হাবীব কামাল পুত্র মো. কামরুল আহসান রুপনও রয়েছেন এই তালিকায়। অন্যরা হলেন, নগরীর ৬ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ও মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান টিপু, ৯ নম্বর ওয়ার্ড থেকে যুগ্ম আহবায়ক মো. হারুন অর রশিদ, ১৯ নম্বর ওয়ার্ড থেকে যুগ্ম আহবায়ক শাহ মো. আমিনুল ইসলাম, মহানগর কমিটির সদস্য ৮ নম্বর ওয়ার্ডের সেলিম হাওলাদার, সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ড থেকে জাহানারা বেগম, ৮ নম্বর ওয়ার্ড থেকে সেলিনা বেগম এবং ১০ নম্বর ওয়ার্ড থেকে রাশিদা পারভীন, নগরীর ১৮ নম্বর ওয়ার্ডে সদস্য সচিব জিয়াউল হক, যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম, কাজী মোহাম্মদ শাহীন ও ছাত্রদলের জেলার সাবেক যুগ্ম আহবায়ক ও স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জোবায়ের আব্দুল্লাহ সাদি। পদ না থাকলেও নির্বাচনে অংশ নিচ্ছেন নগরীর ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও একই ওয়ার্ড বিএনপির সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান ফারুক, ৪ নম্বর ওয়ার্ডে মো. ইউনুস, ১৫ নম্বর ওয়ার্ডের মো. সিদ্দিকুর রহমান, ২২ নম্বর ওয়ার্ডের জেসমিন সামাদ, ২৪ নম্বর ওয়ার্ডে মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি ফিরোজ আহম্মেদ, ২৬ নম্বর ফরিদউদ্দিন হাওলাদার, ২৮ নম্বর ওয়ার্ডে হুমায়ন কবির ও সংরক্ষিত ৬ নম্বর ওয়ার্ডে মহিলা দল নেত্রী মজিদা বোরহান।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT