দেশের মানুষ আ.লীগের নতুন ষড়যন্ত্র প্রতিহত করবে : সরোয়ার দেশের মানুষ আ.লীগের নতুন ষড়যন্ত্র প্রতিহত করবে : সরোয়ার - ajkerparibartan.com
দেশের মানুষ আ.লীগের নতুন ষড়যন্ত্র প্রতিহত করবে : সরোয়ার

3:49 pm , April 1, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার বলেছেন,  দেশের মানুষ আগে কোনদিন জানত না নিশিরাতে কিভাবে ভোট হয়, এই অবৈধ সরকার শেখ হাসিনা দেশবাসীকে তা দেখিয়েছে। দেশের উচ্চ আদালত সুপ্রিমকোর্টে আইনজীবী সংগঠনের সদস্যরা ভোট দিতে পারে না।
গতকাল শনিবার বেলা ১১টায় সদররোড বিএনপি কার্যালয়ের সামনে বরিশাল দক্ষিন জেলা  বিএনপি কর্তৃক আয়োজিত  অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে একটি মিথ্যা মামলা দিয়ে আটক রেখে একটি অশুভ নির্বাচন করে ক্ষমতা দখল করে রেখেছে। আবার তারা নতুন চক্রান্ত্রের মাধ্যমে দেশে আরেকটি নির্বাচন করার পায়তারা করছে। দেশের মানুষ তাদের নতুন ষড়যন্ত্র প্রতিহত করবে। তিনি বলেন, এক সময় তারা জামাতকে পাশে বসিয়েছিল তখন তারা স্বাধীনতা বিরোধী ছিল না। এখন হত্যাকারীকে পাশে বসিয়ে দেশ শাসন করছে।
বরিশাল দক্ষিন জেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন খানের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে আরো বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, বরিশাল দক্ষিন জেলা বিএনপির সদস্য সচিব আবুল কালাম শাহিন, সদর উপজেলা বিএনপির আহবায়ক কাজী এনায়েত হোসেন বাচ্চু, বিএনপি নেতা নাজিম উদ্দিন আহমেদ পান্না, জেলা কৃষকদলের আহবায়ক এইচ,এম মহসিন আলম, বাবুগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব অহিদুল ইসলাম প্রিন্স।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT