হজমি খেয়ে হাসপাতালে এতিমখানার ৮ শিশু-কিশোর হজমি খেয়ে হাসপাতালে এতিমখানার ৮ শিশু-কিশোর - ajkerparibartan.com
হজমি খেয়ে হাসপাতালে এতিমখানার ৮ শিশু-কিশোর

3:29 pm , March 28, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ মেয়াদউত্তীর্ন টেষ্টি হজমি খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছে বরিশালের সদর উপজেলার একটি এতিমখানার ৮ শিশু-কিশোর। সোমবার রাতে শিশুরা বরিশাল শের ই বাংলা মেডিক?্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয় বলে শিশু ওয়ার্ডের নার্স ইনচার্জ পারভীন আক্তার জানিয়েছেন।
শিশুরা হলো-মো. আবু বক্কর (১১), মো. আমিনুল (৯), আব্দুর রহমান (১৪), সাকিব (১২), ওমর ফারুক (১৩), রিয়াদ হোসেন (১৪), আদনান (৮) ও আবু তাহের (৯)।
তারা সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়নের পাঁচগাও গ্রামের হাফেজ জাকারিয়া রহমাতুল্লাহ আলাইহি এতিখানার শিক্ষার্থী। শিক্ষার্থীদের হাসপাতালে ভর্তি করা স্থানীয় বাসিন্দা আবু হুরায়রা জানান. সোমবার রাতে তারাবীহ নামাজের পর মাদ্রাসার ৮ শিক্ষার্থী পাশের একটি দোকান থেকে টেষ্টি হজমি খায়। এরপর ওই শিক্ষার্থীরা পেটে ব্যথায় আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়ে। রাতেই তাদের বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শিশু ওয়ার্ডের নার্স ইনচার্জ পারভীন আক্তার বলেন, মেয়াদ উত্তীর্ন টেষ্টি হজমি খেয়ে শিশুদের পেটে ও শরীরে ব্যথা হয়। তাই তাদেরকে হাসপাতালে এনে ভর্তি করে এতিমখানার সংশ্লিষ্টরা। ভর্তির পর রাত তিনটার দিকে তারা সুস্থ হয়। ভোরে নিজেদের জিম্মায় সকলে হাসপাতাল ছেড়ে গিয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT