সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলার যাবজ্জীবন দ-িত আসামী গ্রেফতার সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলার যাবজ্জীবন দ-িত আসামী গ্রেফতার - ajkerparibartan.com
সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলার যাবজ্জীবন দ-িত আসামী গ্রেফতার

4:04 pm , March 20, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ দীর্ঘ ২২ বছর ধরে সৌদি আরবে পালিয়ে থেকেও গ্রেফতার এড়াতে পারেনি বরিশালের উজিরপুরে সাবেক চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুর রশিদ মোল্লা হত্যা মামলার যাবজ্জীবন দ-িত আসামী। হত্যার ২৮ বছর পর শনিবার বিকেলে গ্রেফতার হয়েছে দ-িত বজলু হাওলাদার (৬০)। সে উপজেলার গুঠিয়া ইউনিয়নের তেরদ্রোন এলাকার মৃত গফুর হাওলাদারের ছেলে।
বরিশাল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই কাজী ওবায়দুল কবির জানান, ১৯৯৪ সালের ১ এপ্রিল গুঠিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আ. রশিদ মোল্লাকে হত্যা করা হয়। এ ঘটনায় ওই দিন উজিরপুর মডেল থানায় হত্যা মামলা হয়। ওই মামলায় গ্রেপ্তার হয় বজলু। পরে জামিনে মুক্ত হয়ে তিনি সৌদি আরবে পাড়ি দেন। সেখানে ২২ ধরে ধরে আত্মগোপনে থাকেন। ২০০৩ সালে ১৯ ফেব্রুয়ারী হত্যা মামলায় দুই জনের ফাঁসি ও ৮ জনের যাবজ্জীবন কারাদ- দেয়া হয়। যাবজ্জীবন কারাদ-ে দ-িত আসামী বজলু তিন মাস পূর্বে দেশে ফিরে বিভিন্নস্থানে আত্মগোপনে ছিলো।
গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে নিজ বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এসআই কবির আরো বলেন, রোববার বজলুকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT