ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১ ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১ - ajkerparibartan.com
ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১

4:06 pm , March 14, 2023

ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠিতে পিকআপ ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষে শাহনাজ আক্তার (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে অটোবাইকের চালকসহ দুই যাত্রী ও পিকআপের ড্রাইভার। মঙ্গলবার সকাল ১১টায় শহরের পেট্রোল পাম্প মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহনাজ আক্তার নলছিটির রায়াপুর এলাকার জামাল হোসেনের স্ত্রী। তিনি ৩ সন্তানের জননী।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঝালকাঠির ফায়ার সার্ভিস মোড় থেকে রায়াপুরের উদ্দেশ্যে ছেড়ে যায় অটোবাইকটি। পেট্রোল পাম্প মোড়ে গেলে বরিশাল থেকে আসা একটি বেপরোয়া গতির পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোবাইকে থাকা চালক মো. শহিদ (৪৮), যাত্রী শাহনাজ আক্তার (৪০), পারভীন আক্তার (৪০), কোহিনুর বেগম (৪৫) ও পিকআপ চালক রুবেল (৩০) গুরুতর আহত হয়। আহতদের মধ্যে দুই নারীকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং দুই চালককে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে অবস্থার অবনতি হলে শাহনাজ আক্তারকে ঢাকায় পাঠানোর সময় গৌরনদী এলাকায় তাঁর মৃত্যু হয়। পুলিশ পিকআপ ও এর চালক রুবেলকে আটক করে। আহত রুবেল ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আটক পিকআপ চালক রুবেল পাথরঘাটা এলাকার কেরাতপুর ইউনিয়নের তোতা মিয়ার ছেলে।
ঝালকাঠি থানার ওসি মো. নাসির উদ্দিন সরকার বলেন, এ ঘটনায় পিকআপ চালককে আটক করা হয়েছে। এখনো কেউ মামলা করেনি। মামলা হলে পরবর্র্তী ব্যবস্থা নেওয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT