বাকেরগঞ্জে তিনজনকে কুপিয়ে জখমে সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ ১০ জনের বিরুদ্ধে মামলা বাকেরগঞ্জে তিনজনকে কুপিয়ে জখমে সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ ১০ জনের বিরুদ্ধে মামলা - ajkerparibartan.com
বাকেরগঞ্জে তিনজনকে কুপিয়ে জখমে সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

4:01 pm , March 9, 2023

বাকেরগঞ্জ প্রতিবেদক ॥ বাকেরগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখমসহ অঙ্গহানির ঘটনা ঘটেছে। গত ৭ মার্চ বিকেলে উপজেলার পশ্চিম নলুয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একই গ্রামের মো. আরিফুল ইসলামের একটি আঙ্গুল বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়াও কুপিয়ে তার ডানহাত বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়েছে। জখম হয়েছে মাইনুল ইসলাম ও মহিবুল্লাহ নামে আরো দুইজন। তাদের বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরিফুলকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হলেও সেখান থেকে ছাড়পত্র দেয়ার অভিযোগ করেছেন এ ঘটনায় করা মামলার বাদী গোলাম রাজ্জাক।
তিনি জানান, জমি নিয়ে বিরোধে পূর্ব পরিকল্পিত ভাবে বাকেরগঞ্জ সরকারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচএম জাফর আহম্মেদের হুকুমে জামাল হাওলাদার, নুরে আলম হাওলাদার, হুমায়ুন হাওলাদার, মনির হাওলাদার, শাওন হাওলাদার, আমির হোসেন,আবুল হাওলাদার,কালাম হাওলাদার,আলম হাওলাদার সহ অজ্ঞাতনামা আরও ৩-৪ জন তাদের হাতে থাকা ধারালো রামদা দিয়ে হত্যা করার উদ্দেশ্যে আরিফুল ইসলাম, মাইনুল ইসলাম ও মহিবুল্লার উপর হামলা চালায়। এতে ঘটনা স্থলে আরিফুলের বাম হাতের আঙ্গুল দিখন্ডিত হয় ও ডান হাতের বাহুতে গুরুতর জখম হয়ে অজ্ঞান হয়ে পড়ে। তাদের ডাক চিৎকারে শাহনাজ, মতলেব হাওলাদার, গোলাম মাওলা, জাহাঙ্গীর হাওলাদার এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালানো হয়।
গোলাম রাজ্জাক বলেন, অজ্ঞান অবস্থায় আরিফুলকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অদৃশ্য ক্ষমতাবলে গুরুতর আহত আরিফুলকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। পঙ্গু হাসপাতালের চিকিৎসক কোন অনুনয় বিনয় শুনেননি। এখন কোথায় নিয়ে চিকিৎসা করবেন বলে কেদে ফেলেন তিনি।
বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তফা জানান, এ ঘটনায় গোলাম রাজ্জাক বাদী হয়ে মামলা করেছেন। মামলায় স্কুলের প্রধান শিক্ষকসহ ১০ জনকে আসামী করা হয়েছে। আসামি গ্রেফতারের অভিযান অব্যাহত আছে ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT