প্রাইভেটকারে মিললো ৩৫ কেজি গাঁজা প্রাইভেটকারে মিললো ৩৫ কেজি গাঁজা - ajkerparibartan.com
প্রাইভেটকারে মিললো ৩৫ কেজি গাঁজা

3:22 pm , February 5, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ প্রাইভেটকার থেকে ৩৫ কেজি গাঁজাসহ দুই জনকে আটক করেছে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল।  রোববার ভোররাতে বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয় বলে অধিদপ্তরের সহকারী পরিচালক জানিয়েছেন।
আটককৃতরা হলো- প্রাইভেটকার চালক গাজীপুরের কালিয়াকৈর থানার সালদহপাড়া (মোথাঝুড়ি) এলাকার আনোয়ার হোসেনের ছেলে খোরশেদ আলম (২৪) ও বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশারী ইউপির উত্তরকূল গ্রামের মৃত ছত্তার বেপারীর ছেলে মনির বেপারী (৪৮)। সহকারী পরিচালক এনায়েত হোসেন বলেন, ভোর পাঁচটায় ব?রিশাল ঢাকা-মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদি টোল প্লাজায় অবস্থান নেয়া হয়।
এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা সাদা রঙের প্রাইভেট কার আটক করা হয়। পরে কার তল্লাশী করে ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
সহকারী পরিচালক বলেন, গাজীপুরের মাওনা থেকে ওই গাঁজা বরিশাল নগরীর উদ্দেশ্যে নিয়ে আসা হয়।
কিন্তু আটক দুই জন কার কাছে নিয়ে আসছিলো তাদের নাম জানে না বলে দাবি করছে। একই সাথে প্রাইভেট কারের মালিক কে তাও জানেন না চালক খোরশেদ। খোরশেদের দাবি তার পরিচিত একজন তাকে প্রাইভেট কার চালিয়ে বরিশালে যেতে বলেছে। কারের মধ্যে গাঁজা ছিলো তা সে জানতো না। মনিরের দাবি তাকে চালক খোরশেদ নিয়ে এসেছে। এ ঘটনায় সহকারী পরিচালক বাদী হয়ে দুই জনকে আসামী করে উজিরপুর মডেল থানায় মামলা করেছেন। আসামীদের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে বলে জানান সহকারী পরিচালক এনায়েত হোসেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT