বাকেরগঞ্জে বিপুল পরিমান নকল সিগারেট উদ্ধার বাকেরগঞ্জে বিপুল পরিমান নকল সিগারেট উদ্ধার - ajkerparibartan.com
বাকেরগঞ্জে বিপুল পরিমান নকল সিগারেট উদ্ধার

3:52 pm , January 28, 2023

বাকেরগঞ্জ প্রতিবেদক ॥ বাকেরগঞ্জে ব্রিটিশ-আমেরিকান কোম্পানীর হলিউড ব্রা-ের বিপুল পরিমান নকল সিগারেট উদ্ধার করেছে পুলিশ। ওই সিগারেট কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বরিশাল এনে কাভার্ড ভ্যানে করে পাচার করা হচ্ছিলো। শুক্রবার রাত আটটার দিকে উপজেলার বাসষ্ট্যান্ড এলাকা থেকে সিগারেট উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছেন বাকেরগঞ্জ থানার এসআই মো. হেলাল। তিনি জানিয়েছেন, কুরিয়ার সার্ভিস রেডএক্স এর মাধ্যমে পাবনা থেকে ওই সিগারেট পাঠানো হয়। কুরিয়ার সার্ভিসের বরিশাল নগরীর সিএন্ডবি রোডের কার্যালয় থেকে ওই সিগারেট একটি কাভার্ড ভ্যানে ভর্তি করে পটুয়াখালী ও কলাপাড়ার উদ্দেশ্যে যাচ্ছিলো।
এসআই হেলাল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে পুলিশের একটি দল বাকেরগঞ্জ উপজেলার বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থান নেয়। রাত আটটার দিকে কাভার্ড ভ্যান বাসষ্ট্যান্ড এলাকা অতিক্রমকালে আটক করা হয়। পরে ওই সিগারেট রেখে দিয়ে চালক ও সহকারীসহ কাভার্ড ভ্যান ছেড়ে দেয়া হয়েছে।
তিনি জানান, পাবনা থেকে পাঠানো ও প্রাপক ব্যক্তি একই নামের। নাঈম নামের ওই ব্যক্তির দেয়া ফোন নম্বরে বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার কল দিয়েছিলেন। তার পরিচয় দেয়ার পর ওই ব্যক্তি ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন। এরপর থেকে মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।
তিনি আরো জানান, মোট ১৭টি কার্টন হলিউড ব্রা-ের সিগারেট পাওয়া গেছে। প্রাথমিক তদন্তে ওই সিগারেট নকল নিশ্চিত হওয়া গেছে।
জব্দ তালিকা করে আদালতে পাঠানো হবে। আদালত যে সিদ্বান্ত দেবে সেই অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT