মঠবাড়িয়ায় দশম শ্রেণির স্কুল ছাত্রীকে হত্যার অভিযোগ ॥ গ্রেফতার ৩ মঠবাড়িয়ায় দশম শ্রেণির স্কুল ছাত্রীকে হত্যার অভিযোগ ॥ গ্রেফতার ৩ - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় দশম শ্রেণির স্কুল ছাত্রীকে হত্যার অভিযোগ ॥ গ্রেফতার ৩

3:54 pm , January 24, 2023

প্রেমের সম্পর্কের বিয়ে

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ মঠবাড়িয়ায় মারিয়া আক্তার তন্বী নামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে শ^শুর বাড়ির লোকজন কর্তৃক হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামে। এদিকে ঘটনার পর থেকে প্রেমিক স্বামী মিনহাজুল পলাতক রয়েছে। এঘটনায় নিহত স্কুল ছাত্রীর ভাই মেহেদী হাসান বাদী হয়ে মঙ্গলবার স্বামী, শ^শুরসহ চারজনকে আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। নিহত তন্বী শহরের ঐতিহ্যবাহী কে এম লতিফ ইনষ্টিটিউশনের ১০ শ্রেণির ছাত্রী ও উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের দুবাই প্রবাসী হাবিব হাওলাদারের মেয়ে। পুলিশ রাতেই নিহত স্কুল ছাত্রীর শ^শুর মজিবুর রহমানকে আটক করে এবং মঙ্গলবার দুপুরে শ^শুর মজিবুর রহমান (৬২), শাশুরী শিরিন বেগম (৫৫), মাকসুদা আক্তার মুনা (৩০) কে দক্ষিণ মিঠাখালীর বসত বাড়ি থেকে গ্রেফতার করে।
নিহতের ভাই মেহেদী জানান, গত ৩মাস পূর্বে তন্বী প্রেমের সম্পর্ক করে উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের মজিবুর রহমানের পুত্র মিনহাজুর রহমানের সাথে ঢাকা চলে যায়। এঘটনায় তাদের (তন্বী ও মেহেদীর) মা স্ট্রোক করে মারা যান। মায়ের মৃত্যুর খবর শুনে তন্বী বাড়িতে আসে এবং তার দাফন শেষ হওয়ার একসপ্তাহ পরে আবার প্রেমিকের সাথে যাওয়ার জন্য ব্যাকুল হয়ে উঠে। পরে মঠবাড়িয়া পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মঞ্জুর রহমান সিকদারের মধ্যস্থতায় তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পরে তন্বী স্বামীর বাড়িতে থাকত। কিন্তু পরিবারের অমতে বিয়ে হওয়ায় এবং বাবা প্রবাসী ও মা মারা যাওয়ায় মেহেদী বোনের সাথে তেমন কোন যোগাযোগ রাখতনা। সোমবার সকালে তন্বী মেহেদীকে ফোন করে দেখা করতে বলে। কিন্তু মেহেদী ব্যস্ত থাকায় তন্বীর সাথে দেখা করতে পারেননি। মেহেদী আরো জানান, সন্ধ্যায় ওর অসুস্থ্যতার খবর পেয়ে হাসপাতালে যেয়ে দেখি লাশ ফ্লোরে পরে আছে।
তন্বীর চাচা কামাল হোসেন জানান, বিয়ের পর মিনহাজ বিদেশ যাওয়ার জন্য প্রায়ই তার ভাইয়ের কাছে টাকা চাইতো। তাকে টাকা না দেওয়ায় তন্বীকে পরিকল্পিতভাবে হত্যা করে ওর শ^শুর বাড়ির লোকজন আত্মহত্যার প্রচার চালায়।
এব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে নিহত স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়ছে। তাছাড়া এঘটনায় নিহতের ভাই বাদী হয়ে চারজনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT