ভান্ডারিয়ায় ব্রীজের মালামাল চুরির সময় ৭ জন গ্রেফতার ভান্ডারিয়ায় ব্রীজের মালামাল চুরির সময় ৭ জন গ্রেফতার - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় ব্রীজের মালামাল চুরির সময় ৭ জন গ্রেফতার

3:52 pm , January 17, 2023

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি ॥ ভান্ডারিয়ার নদমূলা শিয়ালকাঠী ইউনিয়ন পরিষদের হেফাজতে রাখা এলজিইডির নির্মাণাধীন ব্রীজের লোহার ভীম চুরির সময় ৭ জনকে আটক করা হয়েছে। সোমবার ভোররাতে স্থানীয় জনতার সহায়তায় ভান্ডারিয়া থানার টহল পুলিশ ৬ চোরকে আটক করে ।
ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল, ইমন পরিবহন নামের একটি ট্রলার, দুটি লোহার ভীম পুলিশ জব্দ করে হেফাজতে নেয়। এ ঘটনায় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মেজবা উদ্দিন আরিফ জোমাদ্দার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার আসামীরা হলেন : বরিশাল নগরীর পলাশপুর এলাকার সজিব সেরনিয়াবাত (২৮) শাহিন সিকদার (২৬), সোহেল খান (৩৪), শাহিন সরদার (৩৬), সুজন সেরনিয়াবাত (২৩), বরিশাল সদর উপজেলার চরহোগলা গ্রামের শুক্কুর মুন্সি (৫০), খুলানার ফুলতলা থানার শিরোমনি এলাকার শহিদ তালুকদার কুদ্দুস (৬৫) এবং ভান্ডারিয়া থানার পূর্ব ভান্ডারিয়া গ্রামের মাহবুব হোসেন শুভ শরীফ (২৫) । আসামীদের মধ্যে ঘনাস্থল থেকে ছয়জন এবং পারবর্তীতে আরো এক আসামীকে আটক করা হয়। অন্য আসামী মাহবুব হোসেন শুভ শরীফ পলাতক রয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নদমূলা ইউপি চেয়ারম্যান মেজবা উদ্দিন জানান, ভান্ডারিয়া উপজেলার ২নং নদমূলা শিয়ালকাঠী ইউনিয়নের চিংগুরিয়া গ্রামের ডিগ্রীর খালের গোড়ায় একটি ব্রীজ নির্মানের জন্য আমার হেফাজতে থাকা কিছু লোহার ভীম সোমবার ভোর রাতে চুরির সময় স্থানীয় লোকজনের সহায়তায় ভান্ডারিয়া থানার টহল পুলিশ ৬ চোরকে আটক করে। ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান বলেন, ঘটনায় জড়িত সাত আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ  করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT