মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন - ajkerparibartan.com
মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহকে বরিশাল সাংবাদিক ইউনিয়নের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন

3:02 pm , January 16, 2023

বিশেষ প্রতিবেদক ॥ সাংবাদিকদের লড়াই-সংগ্রাম এবং অধিকার প্রতিষ্ঠার আন্দোলনের সংগঠন বরিশাল সাংবাদিক ইউনিয়ন (জেইউবি) বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) অধিভুক্ত হওয়ায় নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, আওয়ামী লীগের স্থানীয় সরকার ও জাতীয় সংসদ নির্বাচন মনোনয়ন বোর্ডের সদস্য, পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপিকে। সোমবার দুপুরে মন্ত্রীর সেরাল বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাত করে ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে। জেইউবির সভাপতি মনিরুল আলম স্বপনের (স্বপন খন্দকার) নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক সুমন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক খান রফিক, দফতর সম্পাদক কামরুল আহসান, সদস্য এম মিরাজ হোসাইন, সদস্য মনবীর আলম খান প্রমুখ।
প্রতিনিধি দলটি সরকারের বর্তমান চলমান উন্নয়ন কর্মকান্ডে ভূয়সী প্রশংসা করেন এবং প্রধানমন্ত্রী ও দক্ষিণাঞ্চলের মানুষের আশা-আকাঙ্খা, ভরসার ঠিকানা আলহাজ্ব আবুল হাসানাত এমপি’র সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন। নেতৃবৃন্দ মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিকদের মর্যাদাবান প্রতিষ্ঠান বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন নেতৃবন্দের আসন্ন বরিশাল সফরে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর সহায়তা কামনা করেন এবং বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর অঙ্গ সংগঠন বরিশাল সাংবাদিক ইউনিয়নের কর্মকান্ডে তার সমর্থন ও সহায়তার আশ্বাস প্রদান করেন। তিনি বিএফইউজে’র অধিভুক্ত হওয়ায় উচ্ছাস প্রকাশ করেন এবং মহান মুক্তিযুদ্ধের চেতনার আলোকে দেশের যেকোন প্রয়োজনে বরিশাল সাংবাদিক ইউনিয়ন দায়িত্বশীল ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন । মন্ত্রী সাংবাদিক নেতৃবৃন্দের কাছে বরিশালের সাংবাদিকতা এবং সিনিয়র সাংবাদিকদের ব্যক্তিগত ও শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং তাদের সুস্বাস্থ্য কামনা করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT