সাংবাদিক অপুর উপর হামলা মামলার চার্জশীট আদালতে জমা ॥ অভিযুক্ত সাত আসামী সাংবাদিক অপুর উপর হামলা মামলার চার্জশীট আদালতে জমা ॥ অভিযুক্ত সাত আসামী - ajkerparibartan.com
সাংবাদিক অপুর উপর হামলা মামলার চার্জশীট আদালতে জমা ॥ অভিযুক্ত সাত আসামী

3:29 pm , January 13, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ সময় টিভির বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুর উপর হামলার ঘটনায় করা মামলার চার্জশীট আদালতে জমা দিয়েছে নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। মামলার সাত আসামীকে অভিযুক্ত করে চার্জশীট জমা দেন ডিবির পরিদর্শক সানোয়ার হোসেন। সাংবাদিকদের তিনি জানান, সাত মাস মামলায় আনা অভিযোগ তদন্ত ও সিসি টিভি ফুটেজ বিশ্লেষন করে এবং সাক্ষ্য প্রমানের ভিত্তিতে সাত জনকে অভিযুক্ত করে চার্জশীট জমা দেয়া হয়েছে। অভিযুক্তরা হলেন : জিহাদুল ইসলাম জিহাদ, মামুন সিকদার, নুরে আলম হাওলাদার, হাবিবুর রহমান, শাহীন হোসেন মল্লিক মামুন ও নুরুল মোমেন কোটন।
মামলার তদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়, প্রাপ্ত সাক্ষ্য-প্রমাণ ঘটনার পারিপার্শ্বিকতা ও সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনায় জানা যায়, আসামীরা বে-আইনী জনতাবদ্ধে পরষ্পর যোগ-সাজশে  আসামী শাহিন হোসেন মল্লিক মামুনের পরিকল্পনায় এবং আসামী নুরে আলম হাওলাদারের ইশারায় পূর্ব পরিকল্পিতভাবে আসামী জিহাদুল ইসলাম জিহাদ ও হাবিবুর রহমান সাংবাদিক অপুকে ভয়ভীতি হুমকি দেয় এবং তাকে মারধর করে বলে তদন্তে উঠে এসেছে। তদন্ত কর্মকর্তা সানোয়ার আরো জানান, ২০২২ সালের ২৯ মে বিকেল সাড়ে ৩টায় সময় টিভির বরিশাল অফিসে যাওয়ার পথে ব্যুরো প্রধান অপূর্ব অপুর উপর হামলা চালায় একদল সন্ত্রাসী। পরে সিসিটিভি ফুটেজ দেখে জড়িতদের শনাক্ত করা হয়। এ ঘটনার পর সাংবাদিক অপু বাদি হয়ে থানায় অভিযোগ দিলে প্রথমে মামলার তদন্তের দায়িত্ব পায় কোতয়ালী থানার এসআই সাইদুর রহমান। এরপর দায়িত্ব পায় গোয়েন্দা শাখার প?রিদর্শক হরিদাস নাগ। সবশেষে দায়িত্ব দেয়া হয় তাকে। এ কারনে মামলার তদন্ত প্রতিবেদন দিতে কিছুটা দেরি হয়েছে। তবে অপূর্ব অপুকে অপহরণ চেষ্টার কোন প্রমান পাননি। চার্জশীট আদালতে জমা দেয়া হয়েছে। সাক্ষ?্য গ্রহণ শেষে আদালত বিচার করবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT