আগৈলঝাড়ায় মাকে খাবার না দেয়ার প্রতিবাদ করায় প্রতিবেশীর উপর হামলা আগৈলঝাড়ায় মাকে খাবার না দেয়ার প্রতিবাদ করায় প্রতিবেশীর উপর হামলা - ajkerparibartan.com
আগৈলঝাড়ায় মাকে খাবার না দেয়ার প্রতিবাদ করায় প্রতিবেশীর উপর হামলা

3:31 pm , January 6, 2023

আগৈলঝাড়া প্রতিবেদক ॥ মাকে খাবার না দেয়ার প্রতিবাদ করায় প্রতিবেশীর উপর হামলা চালিয়েছে ছেলে। এঘটনায় হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। উভয় পক্ষের ৩জন আহত হয়েছে। এঘটনায় বৃদ্ধলোকের দাড়ি ছিড়ে ফেলায় ওই এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে বরিশালের আগৈলঝাড়ায়।
সরেজমিনে জানাগেছে, উপজেলার বাকাল ইউনিয়নের নওপাড়া গ্রামে ১৫বছর পর্বে গৌরাঙ্গ মন্ডল মারা যাওয়ার পর থেকে তার স্ত্রী মালতি মন্ডল (৬০) কে বিভিন্ন অজুহাতে খাবার না দিয়ে গালি-গালাজসহ মারধর করে আসছিল তার ছেলে শ্যামল মন্ডল ও ছেলের বউ অনিতা অধিকারী। বিষয়টি বৃদ্ধা মহিলা এলাকাবাসীকে একাধিকবার জানালেও কোন সমাধান হয়নি। এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার সকালে উপজেলার নওপাড়া গ্রামের কার্তিক রায়ের চায়ের দোকানে বসে প্রতিবেশী গৌরাঙ্গ লাল বৈদ্য, শিক্ষিকা শোভা মন্ডলসহ কয়েকজন মাকে খাবার না দেয়ার বিষয়টি ছেলে শ্যামল মন্ডলকে জিজ্ঞাসা করে। এতে শ্যামল ক্ষিপ্ত হয়ে সবাইকে গালি-গালাজ করা সহ গৌরাঙ্গ লাল বৈদ্যকে মারধর করে এবং দাড়ি ছিড়ে ফেলে। এঘটনা জানতে পেরে গৌরাঙ্গ লাল বৈদ্যর ছেলে সমীর বৈদ্য, সজল বৈদ্য, সুভাষ বৈদ্য ভাইয়ের ছেলে সোহাগ বৈদ্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে শ্যামল ও তার স্ত্রী অনিতার উপর হামলা চালিয়ে আহত করে। শ্যামল ও অনিতা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয় এবং গৌরাঙ্গ লাল বৈদ্যও হাসপাতালে চিকিৎসা নিয়েছে। প্রতিবেশীরা আরও জানান, শ্যামল মন্ডল তার মাকে খাবার না দেয়ার বিষয়টি তার মা এলাকার বিভিন্ন লোকের কাছে দীর্ঘদিন যাবৎ বলে আসছে। এলাকাবাসী বৃদ্ধা মালতি মন্ডলকে খাবার দিলে ছেলে শ্যামল মন্ডল ও তার স্ত্রী অনিতা অধিকারী প্রতিবেশীদের গালি-গালাজসহ মারধর করে আসছিল।
এব্যাপারে অভিযুক্ত শ্যামল মন্ডল জানায়, আমার মা বাড়িতে কোন কাজ না করে মানুষের বাড়ি-বাড়ি ঘুরে তাদের কাছে আমার ও আমার স্ত্রীর বিরুদ্ধে বদনাম করে। তাই মাঝে মধ্যে সংসারে ঝগড়াঝাটি হয়। এব্যাপারে প্রতিবেশী আহত গৌরাঙ্গ লাল বৈদ্য জানায়, শ্যামল মন্ডলের মা মালতি মন্ডল একাধিকবার আমার বাড়ি গিয়ে ছেলে ও ছেলের বৌ খাবার না দিয়ে তাকে মারধর করার বিষয়টি আমাকে জানালে আমি আজ সকালে কার্তিক রায়ের চায়ের দোকানে বসে শ্যামলকে জিজ্ঞাসা করি। সে ক্ষিপ্ত হয়ে আমার উপর হামলা চালিয়ে আহত করে।
এঘটনায় বাকাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিপুল দাস সাংবাদিকদের জানান, দু’পক্ষই আমার কাছে এসেছিল। তাদেরকে মামলা থেকে নিবৃত করে আগামীকাল বিকেলে বিষয়টি শালিশে মিমাংশা করে দেয়ার হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT