বরিশালে ট্রাফিক সার্জেন্টের নির্যাতনের শিকার বিশ্ববিদ্যালয় ছাত্র বরিশালে ট্রাফিক সার্জেন্টের নির্যাতনের শিকার বিশ্ববিদ্যালয় ছাত্র - ajkerparibartan.com
বরিশালে ট্রাফিক সার্জেন্টের নির্যাতনের শিকার বিশ্ববিদ্যালয় ছাত্র

4:16 pm , January 2, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল মহানগর পুলিশের এক ট্রাফিক সার্জেন্টের  হাতে বঙ্গবন্ধু শেখ মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ছাত্র নির্যাতনের শিকার হয়ে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি নিয়ে ইতোমধ্যে মহানগর ট্রাফিক পুলিশ তদন্ত শুরু করেছে বলে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) ফারুক হোসেন জানিয়েছেন। গত রোববার সন্ধ্যায় নিজ বাড়ী থেকে বরিশালে এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মোটরসাইকেল যোগে আসার সময় সাগরদী এলাকায় পুলিশ বক্সের সামনে ট্রাফিক পুলিশ সাইদুল ইসলাম নামে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের এক ছাত্রকে থামিয়ে বক্সের ভেতরে যেতে বলে। সেখানে ট্রাফিক সার্জেন্ট শহিদুল তার কাগজপত্র পরীক্ষা করে অসংগতি না পেলেও হেলমেট না থাকার কারণে মামলা দেয়ার কথা জনায়।
এসময় বাইক চালক সাইদুল ইসলাম তার পিতা ও বড় ভাই পুলিশের সাব-ইন্সপেক্টর বলে জানিয়ে প্রথমবারের মত ক্ষমা করার অনুরোধ করেন। কিন্তু সার্জেন্ট শহিদুল ‘ওইসব পুলিশ কর্মকর্তা দিয়ে কিছু হবেনা’ বলে তাকে গালি গালাজ করে।  সাইদুল ইসলাম গালি না দেয়ার অনুরোধ করলে সার্জেন্ট হঠাৎ উত্তেজিত হয়ে তার বুকে আঘাত করে। এতে সে মাটিতে পড়ে যায়। সাথে থাকা  খালাত ভাই মারুফ এঘটনা  ভিডিও করলে সার্জেন্ট তাকেও মারধর করে।
খবর পেয়ে জেলা বিশেষ শাখায় কর্মরত পুলিশ কর্মকর্তা সাইদুলের বড়ভাই ঘটনাস্থলে ছুটে এসে সাইদুলকে উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT