বরিশালে এই প্রথম ৬০+ ওয়েলফেয়ার এসোসিয়েশনের যাত্রা শুরু বরিশালে এই প্রথম ৬০+ ওয়েলফেয়ার এসোসিয়েশনের যাত্রা শুরু - ajkerparibartan.com
বরিশালে এই প্রথম ৬০+ ওয়েলফেয়ার এসোসিয়েশনের যাত্রা শুরু

3:48 pm , November 19, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ ফ্রি-চিকিৎসা,দুস্থদের সহযোগীতা,শীতার্থদের পাশে দাঁড়ানো, শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন জ্ঞানমূলক বই বিতরণসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড, রাষ্ট্রীয় কর্মসূচি পালন করার লক্ষ্য নিয়ে বরিশালে এই প্রথম ৬০+ (ষাটোর্ধ্ব)ওয়েলফেয়ার এসোসিয়েশন নামের ধূমপান মুক্ত সংগঠনের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। শনিবার নগরীর আগরপুর রোডে এ সংগঠনের কার্যক্রম শুরু হয়েছে। সকালে দোয়া-মোনাজাতের মাধ্যমে সংগঠনের কার্যক্রমের উদ্বোধন করেন সভাপতি মঈন আহমেদ বাচ্চু। সাধারন সম্পাদক মোঃ গোলাম কিবরিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক এ্যাটর্নি জেনারেল এ্যাড. গোলাম মোহাম্মদ  চৌধুরী আলাল, বিএম কলেজের সাবেক অধ্যক্ষ স.ম ইমানুল হাকিম, জাহিদুর রহমান দুলাল,মাইকেল মালাকার (রানা),নজরুল হুদা খান, গাজী কামরুল হোসেন নিলু, মুনসুরুল আলম বাদল,মাকসুদ আলম বেগ ও খন্দকার আবুল বাসার।
এসময় আরো উপস্থিত ছিলেন কাজী মিজানুর রহমান, এ্যাড. ওবায়দুল্লাহ সাজু,ইঞ্জিনিয়ার হাবিব সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে জড়িত ব্যক্তিবর্গ। পরে সংগঠনের সভাপতি ২ জন সদস্যকে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করেন।
এর পূর্বে দুপরে ফিতা কেটে ৬০+ওয়েলফেয়ার সংগঠনের অফিসের দ্বার উম্মোচন  করেন  মোসাম্মৎ জাফরিন আহমেদ। অফিস উদ্বোধন উপলক্ষ্যে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়
রাস্তায় ও কোন হোটেল রেঁস্তোরায় বসে সময় কাটানো নয় এবার এই বয়সে একটি নির্দিষ্ট বন্ধু মহলের মাঝে পুরনো সম্পর্ক ও স্মৃতি ধারণ করে রাখার লক্ষ্যে ২০১৯ সালে গোলাম কিবরিয়া সেলিম, মীর সাব্বির হোসেন শামীম, মাকসুদ আলম বেগ,জাহিদুর রহমান দুলাল ও মুনিবুর রহমান মনি এই ৫ জন মিলে বিভিন্ন সামাজিক কর্মকান্ড শুরুর মাধ্যমে পথ চলা শুরু করে। বর্তমানে ৬০+ ওয়েলফেয়ার সংগঠনে ৫৫ জন সদস্য রয়েছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT